29 C
Kolkata
Friday, May 3, 2024

গুজরাট ছেড়ে কলকাতায় ফিরতে চলেছেন শুভমান গিল? মোহভঙ্গ, কলকাতা শিবিরে যোগ দিতে চলেছেন

Must Read

আবার কলকাতা শিবিরে যোগ দিতে চলেছেন ভারতীয় ক্রিকেটার শুভমান গিল? সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট নিয়ে উত্তেজনা ছড়িয়েছে সংবাদ মাধ্যমে।

 জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার শুভমান গিলকে বিগত আইপিএলে কলকাতা নাইট রাইডার্স নিজেদের দল থেকে রিলিজ করে দিয়েছিল। সেই সুযোগে নতুন ফ্রাঞ্চাইজি গুজরাট টাইটান্স গিলকে মেগা নিলামের আগেই নিজেদের দলে টেনে নেয়।

আরও পড়ুন -  সুপ্রিম কোর্টের এই রায়কে স্বাগত জানালেন রাজ্যের শিক্ষা মন্ত্রী

 এরপর হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে গুজরাটের হয়ে একের পর এক ম্যাচে বিস্ফোরক ইনিংস খেলেন শুভমান গিল। তিনি গুজরাটের হয়ে একটি আসরেই ১৬ ম্যাচে ৪৮৩ রান করেছিলেন। যা প্রথমবার গুজরাটের ফাইনাল জয়ের নেপথ্যে বড় ভূমিকা পালন করেছিল।

 সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ঘিরে বেশ উত্তেজনা বেড়েছে ক্রিকেট আসরে। গত শনিবার (১৭ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় গুজরাত টাইটান্সের এক পোস্ট ঘিরে এই জল্পনা। পোস্টে শুভমনকে তাঁর ভবিষ্যতের জন্য গুজরাত টাইটান্সের অফিসিয়াল পেজ থেকে শুভেচ্ছা বার্তা জানিয়ে লেখা হয়েছে, ‘সফরটা ভীষণই স্মরণীয় ছিল। আমাদের তরফে তোমার ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা রইল।’ যার পরিপ্রেক্ষিতে ভারতীয় ক্রিকেটার শুভমান গিল গুজরাট টাইটান্স শিবিরকে ধন্যবাদ জানিয়েছেন গিল।

আরও পড়ুন -  Nushrat Jahan: নুসরাত জাহান, ক্যামেরার সামনে টপ খুলে পোজ দিলেন অভিনেত্রী

 সোশ্যাল মিডিয়ায় জমকালো আলোচনা শুরু হয়েছে। কেউ মনে করছেন, শুভমান গিল গুজরাট টাইটান্স শিবির ছেড়ে আবার কলকাতা শিবিরে যোগ দিতে চলেছেন। এই প্রসঙ্গে কোন ধরনের ইঙ্গিত প্রদান করেননি শুভমান গিল।

আরও পড়ুন -  Sara Tendulkar: শুধু গিল নন, এখন তার বন্ধু মজেছেন সারার রূপে, অঘটন ইন্সটাতে

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img