Sara Tendulkar: শুধু গিল নন, এখন তার বন্ধু মজেছেন সারার রূপে, অঘটন ইন্সটাতে

বিস্ফোরক পারফরমেন্স করে সংবাদ শিরোনামে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছিলেন ভারতের তরুণ ওপেনার শুভমান গিল ২০২৩ আইপিএলের মেগা আসরে। আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহক নির্বাচিত হয়ে প্রশংসিত হচ্ছিলেন এই ক্রিকেটার।

সদ্য সমাপ্ত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ব্যাট হাতে চরম ব্যর্থতার পরিচয় দেওয়ার পর স্বাভাবিকভাবে সংবাদ মাধ্যমের সমালোচনায় রয়েছেন।

জানিয়ে রাখি, ক্রিকেট হোক কিংবা ক্রিকেটের ২২ গজের বাইরে, শুভমান গিল সর্বদা নিজের কর্মকান্ডের জন্য সর্বদা সোশ্যাল মিডিয়ার নজরে আসেন। ভারতীয় এই ক্রিকেটারের ব্যক্তিগত জীবন সম্পর্কে বলি, বিগত কয়েক বছর ধরে ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকারের একমাত্র কন্যা সারা টেন্ডুলকারের সাথে নাম জড়িয়েছে। বিভিন্ন মাধ্যমে দাবী করা হচ্ছে, সারার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ভারতের এই ব্যাটসম্যান।

আরও পড়ুন -  মাত্র ২১ বছর বয়সে সাহসী ছবি দিলেন অভিনেত্রী অবনীত কৌর, ছবি দেখে নেট দর্শকরা হাঁপিয়ে উঠলেন

জানিয়ে রাখি, সারা টেন্ডুলকার ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডনের স্নাতক ডিগ্রি অর্জন করে বর্তমানে মডেল হিসেবে কাজে যুক্ত। সর্বদা দেশ-বিদেশে ঘুরতে ভালবাসেন সারা টেন্ডুলকার। এখন তিনি কেনিয়াতে অবসর সময় কাটাতে ব্যস্ত।

আরও পড়ুন -  IND Vs PAK: T20 ম্যাচের সময়সূচী নির্ধারিত হলো, ভারত-পাকিস্তান, ক্রিকেট মহলে চরম উত্তেজনা

জানিয়ে রাখি, নিজের সৌন্দর্যের কারণে সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত সারা টেন্ডুলকার। ইনস্টাগ্রামে প্রায় ৩.৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে। সম্প্রতি যে ঘটনার জন্য সারা টেন্ডুলকার সংবাদ মাধ্যমের আলোচনা এসেছেন, সেটি ঘটেছে এই ইনস্টাগ্রাম প্ল্যাটফর্মে।

আরও পড়ুন -  Kapil Dev: এই খেলোয়াড়ের উপর রেগে গেলেন, কপিল দেব

আসলে ২৫ বছরের সারা টেন্ডুলকারের সৌন্দর্যে মুগ্ধ হয়ে তার ইনস্টাগ্রাম স্টোরিতে লাইক দিয়েছেন ভারতের আর এক তরুণ বাঁ-হাতি ব্যাটসম্যান ঈশান কিশান। এই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকে নেট প্রেমীদের নজরে পড়েছেন শচীন কন্যা সারা টেন্ডুলকার

Leave a Comment