38 C
Kolkata
Friday, May 3, 2024

Hanuma Vihari: ‘লড়াকু’ হনুমা বিহারী এক হাতে লড়াই চালালেন, ভেঙে গিয়েছে কব্জি

অন্ধ্রপ্রদেশের অধিনায়ক হনুমা বিহারীর লড়াই দেখে কুর্নিশ করছেন সাধারণ ক্রিকেট প্রেমীরা।

Must Read

হ্যামিস্ট্রিংয়ে চোট পেয়েও রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে জুটি বেঁধে বুক ফুলিয়ে লড়াই করেছিলেন ভারতীয় ক্রিকেটার হনুমা বিহারী।

নিশ্চিত পরাজয়ের মুখ থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ ড্র করে মাঠ ছেড়েছিলেন ভারতের এই তারকা ব্যাটসম্যান। সেই দৃশ্য এবার আরও একবার প্রত্যক্ষ করল বিশ্ব ক্রিকেট। কোন আন্তর্জাতিক ম্যাচে নয়, রঞ্জি ট্রফিতে বুক ফুলিয়ে লড়লেন হনুমা বিহারী।

জোরে বোলার আবেশ খানের প্রচন্ড গতির বলে ভেঙে গেছে বাঁ-হাত! তবুও লড়াই চালিয়ে গেলেন হনুমা বিহারী। রঞ্জি ট্রফিতে অন্ধ্রপ্রদেশ ও মধ্যপ্রদেশের চলাকালীন ম্যাচে।

আরও পড়ুন -  Indian Cricketer: ভারতীয় এই ক্রিকেটার বন্ধুর বোনকে বিয়ে করেছেন, বর্তমানে দুজনে সুখে সংসার করছেন

হনুমা বিহারীর সেই বীরত্বের সাথে লড়াই করা ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে, হাত ভেঙেছে তবুও লড়াই করতে থামছেন না ভারতীয় এই ক্রিকেটার।

মধ্যপ্রদেশের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে অন্ধ্রপ্রদেশের অধিনায়ক হনুমা বিহারীর লড়াই দেখে কুর্নিশ করছেন সাধারণ ক্রিকেট প্রেমীরা।

আরও পড়ুন -  আর্মি গার্ড ব্যাটেলিয়নের আনুষ্ঠানিক দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে রাষ্ট্রপতি

ব্যক্তিগত ১৬ রানে আবেশ খানের বাউন্সারে বাঁহাতের কব্জি ভেঙে যায় হনুমার। মাঠ ছেড়ে বেরিয়ে যেতে বাধ্য হন তিনি। দলের বিপদে সবাইকে হতবাক করে দিয়ে শেষ উইকেটে মাঠের প্রত্যাবর্তন করেন।

চিরাচরিত ব্যাটিং স্টাইল পাল্টে বাঁ-হাতে ব্যাটিং শুরু করেন তিনি। পেসার আবেশ খানের বিরুদ্ধে তার এক হাতের ব্যাটিং দেখে রীতিমতো হতবাক হয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন -  সৌরভ গাঙ্গুলিকে আবার, অধিনায়কত্ব করতে দেখা যাবে ১৫ সেপ্টেম্বর

পুরো টেপ জড়িয়ে রেখেছিলেন বাঁহাতে। মাঠ ছেড়ে বাইরে এসে যখন তার হাতে স্ক্যান করা হয় তখন দেখা যায় কব্জি থেকে ভেঙেছে হাত। মেডিকেল টিমের তরফ থেকে জানানো হয়েছে, পুরোপুরি সুস্থ হয়ে মাঠে ফিরতে প্রায় ৬ সপ্তাহ সময় লাগবে।

ফাইল ছবি

Latest News

Weather: ঝেঁপে বৃষ্টি কবে, ৩ জেলায় হতে পারে কালবৈশাখী ঝড়, তাতে অস্বস্তি কমবে!

Weather: ঝেঁপে বৃষ্টি কবে, ৩ জেলায় হতে পারে কালবৈশাখী ঝড়, তাতে অস্বস্তি কমবে! গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img