31 C
Kolkata
Monday, May 6, 2024

Indian Cricketer: ভারতীয় এই ক্রিকেটার বন্ধুর বোনকে বিয়ে করেছেন, বর্তমানে দুজনে সুখে সংসার করছেন

Must Read

অজিত আগরকার ভারতের প্রাক্তন ক্রিকেটার। বর্তমানে তার ব্যক্তিগত জীবনের জন্য আলোচিত রয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ২০০৭ সালে। ভারতীয় দলের জন্য তার অর্জিত কৃতিত্ব আজও অজিত আগরকারের নাম উজ্জ্বল রেখেছে ক্রিকেটপ্রেমীদের।

সম্প্রতি নিজের সহধর্মিনীর কারণে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে জমকালো আলোচনা করছেন নেট প্রেমিরা। তার জীবনে ভালোবাসার গল্প জানলে আপনিও হতবাক হয়ে যাবেন। চলুন জেনে নেওয়া যাক, অজিত আগরকার এবং ফাতেমার প্রেমের গল্প।

আরও পড়ুন -  হুগলির রতনপুরে মুখে মাস্ক ও হাতে সেনিটাইজার নিয়ে কুমারী পুজো হল নবমীতে

ভারতীয় ক্রিকেটার অজিত আগরকার ১৯৯৯ সালে দেশের জার্সিতে প্রথম আন্তর্জাতিক ক্রিকেট খেলেন। ছেলেবেলার তার প্রিয় বন্ধু মাজহারের বোন ফাতেমার প্রেমে হাবুডুবু খান।

একটি ম্যাচ চলাকালীন ফাতেমার সাথে সাক্ষাৎ হয় অজিত আগরকারের। তারপর ধীরে ধীরে তাদের মধ্যে বন্ধুত্ব শুরু হয়। ফাতেমার প্রেমে ক্লিনবোল্ড হয়ে অজিত আগরকার বিয়ে করার সিদ্ধান্ত নেন। কিন্তু সেই পথে সবচেয়ে বড় বাধা এসে দাঁড়ায় ধর্ম।

আরও পড়ুন -  Pant-Samson: ‘নতুন দল’ ঘোষণা ভারতের, শ্রীলঙ্কা সফরে, পন্থকে অপসারণ

 অজিত আগরকারের জন্ম মারাঠি ব্রাহ্মণ পরিবারে। ফাতেমা ছিলেন একজন ইসলাম ধর্ম অনুসারী। জীবনে প্রতিষ্ঠিত হলেও ধর্মের কারণে ফাতেমার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হতে বেশ বেগ পেতে হয়েছিল ভারতীয় এই ক্রিকেটারকে। পরিবার থেকে এই সম্পর্ক মেনে নিতে অস্বীকার করে। পরিবারের বাধা নিষেধ উপেক্ষা করে ২০০২ সালে সাত পাকে বাঁধা পড়েন ভারতীয় তারকা ক্রিকেটার।

আরও পড়ুন -  IND Vs AUS: দীনেশ কার্তিক প্রবেশ করতে চলেছেন ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে, নিজেই টুইট করে জানালেন

ভিন্ন ধর্মাবলম্বী হলেও ফাতেমা সর্বদা অজিত আগরকারের সঙ্গে থেকেছেন। বিয়ের এত বছর পরেও বর্তমানে দুজনে সুখে সংসার করছেন। সুখী দম্পতির রাজ নামে একটি পুত্র সন্তানও রয়েছে। ভারতের হয়ে ২৬টি টেস্ট ম্যাচে ৫৮ উইকেট নিয়েছেন অজিত আগরকার। পাশাপাশি ১৯১টি ওয়ানডে ম্যাচে তার নামের পাশে ২৮৮টি উইকেট রয়েছে। আগারকার ৪টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচও খেলেছেন।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img