39 C
Kolkata
Friday, May 3, 2024

IND Vs AUS: দীনেশ কার্তিক প্রবেশ করতে চলেছেন ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে, নিজেই টুইট করে জানালেন

দীনেশ কার্তিককে একজন ধারাভাষ্যকার হিসেবে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে।

Must Read

 ভারতীয় দল পরপর দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের লজ্জা জনক পরাজয়ের পর ঘুরে দাঁড়িয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের টিম কর্মকর্তারা।

বর্তমানে ক্রিকেটের তিন ফরম্যাটের জন্য তিনটি আলাদা দল গঠন করতে ব্যস্ত রয়েছে বিসিসিআই‌। তিনটি আলাদা দল হওয়ায় পূর্বের তুলনায় একাধিক ক্রিকেটার জাতীয় দলের প্রবেশের সুযোগ পাচ্ছেন।

সদ্য সমাপ্ত নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পর ভারতীয় দলের লক্ষ্য এখন অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাটিতে টেস্ট সিরিজ জেতা। জানিয়ে রাখি, আগামী ৯ই ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে টিম ইন্ডিয়া। ভারতীয় ক্রিকেট বোর্ড আসন্ন টেস্ট সিরিজ উপলক্ষে শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে।

সেই স্কোয়াডে নাম না থাকার শর্তেও ভারতের অভিজ্ঞ ক্রিকেটার দীনেশ কার্তিক এমন একটি টুইট করেছেন, যা রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তিনি একটি টুইট বার্তায় লিখেছেন,’অস্ট্রেলিয়ার বিপক্ষে আমার টেস্ট অভিষেক ঘটতে চলেছে… আচ্ছা… এটা আবার ঘটতে যাচ্ছে!’ দীনেশ কার্তিকের এমন টুইটের পর রীতিমতো জল্পনা উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ৩৭ বছর বয়সে এসে টেস্ট ক্রিকেটে অভিষেক ঘটবে ভারতীয় এই ক্রিকেটারের? প্রশ্ন ক্রিকেট প্রেমীদের।

আরও পড়ুন -  IPL 2023: চাঞ্চল্যকর টুইট করলেন জাদেজা উত্তপ্ত বাক্য বিনিময়ের পর ধোনির সঙ্গে, ‘কর্মফল তোমাকে ভুগতেই হবে’

জানিয়ে রাখি, ইতিপূর্বে দীর্ঘ দিন আন্তর্জাতিক ক্রিকেটে থাকার পরেও ভারতীয় প্রিমিয়ার লিগে বিধ্বংসী পারফরম্যান্স করে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার সুযোগ পেয়েছিলেন দীনেশ কার্তিক। সেই সূত্র ধরে টেস্ট ক্রিকেটে অভিষেক ঘটতে চলেছে?

আরও পড়ুন -  IND vs AUS: চিন্তার অবসান বিরাট-রোহিতের, খেলবেন না এই প্রাণঘাতী বোলার, ভারত-অস্ট্রেলিয়া সিরিজ

উল্লেখ্য, আসন্ন ভারত-অস্ট্রেলিয়া সিরিজে দীনেশ কার্তিককে একজন ধারাভাষ্যকার হিসেবে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে। তিনি স্টার স্পোর্টস-এর সাথে যুক্ত হয়ে পুনরায় নিজের কর্মযজ্ঞে ফিরে যেতে চান বলেও জানা গেছে।

আরও পড়ুন -  Virat Kohli: বিরাট কোহলি টেস্ট ক্রিকেটে সেঞ্চুরি করলেন, এই বিস্ময়কর রেকর্ড গড়লেন

 দিনেশ কার্তিক কখনো টেস্ট ক্রিকেটে ধারাভাষ্য দেননি। ধারাভাষ্যকার হিসেবে আসন্ন সিরিজে যে তার অভিষেক ঘটতে চলেছে সেই কথার ইঙ্গিত দিয়েছেন এই ক্রিকেটার।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img