33 C
Kolkata
Thursday, May 2, 2024

Pant-Samson: ‘নতুন দল’ ঘোষণা ভারতের, শ্রীলঙ্কা সফরে, পন্থকে অপসারণ

রাহুল আথিয়াকে বিয়ে করতে চলেছেন।

Must Read

লঙ্কানদের বিপক্ষে সংক্ষিপ্ত ওভারের আগামী ৩ জানুয়ারি থেকে সিরিজ খেলতে মাঠে নামতে চলেছে ভারতীয় দল। চেতন শর্মার নেতৃত্বে ওডিআই ও টি-টোয়েন্টি সিরিজ উপলক্ষে দল ঘোষণা করেছে ভারতীয় দল নির্বাচকরা।

মিডিয়া রিপোর্টে বলা হচ্ছে যে, রোহিত এবং বিরাটকে টি-টোয়েন্টিতে বিশ্রাম দেওয়া হয়েছে। পাশাপাশি ব্যাক্তিগত কারনে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি নিয়েছেন রাহুল।

উল্লেখ্য, নতুন বছরের শুরুতেই রাহুল আথিয়াকে বিয়ে করতে চলেছেন। কিন্তু তিনজনই শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ফিরবেন বলে জানানো হয়েছে বিসিসিআইয়ের তরফ থেকে। ঋষভ পন্থ টি-টোয়েন্টি সিরিজের পাশাপাশি ওডিয়াই সিরিজটিও মিস করবেন। টি-টোয়েন্টি ও ওডিআই সিরিজে উইকেট কিপিংয়ের জন্য ভারতের প্রথম পছন্দ ঈশান কিশান এবং সঞ্জু স্যামসন।

টি-টোয়েন্টি সিরিজের জন্য টিম ইন্ডিয়ার নতুন দল দেখে সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিক্রিয়ার দেখাচ্ছেন ক্রিকেট প্রেমীরা। ঋষভ পন্থকে নিয়ে ট্রোল করেছেন স্যামসন ভক্তরা। বিগত কয়েক বছরে ঋষভ পন্থ ব্যাট হাতে ধারাবাহিকভাবে ব্যার্থ হলেও সুযোগ দেওয়া হয়নি দূর্দান্ত ফর্মে থাকা সঞ্জু স্যামসন। নির্বাচকরা ঋষভ পন্থকে দল থেকে অপসারন করতেই তাকে নিয়ে হাসাহাসি-তে মেতেছেন সঞ্জুর সমর্থকরা।

আরও পড়ুন -  ঐতিহ্যবাহী প্রাচীন মন্দির, পশ্চিম বাংলা ও ঝাড়খন্ড সীমান্ত আসানসোলের অবস্থিত মা কল্যানেশ্বরী মন্দির

 টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দল: হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), সূর্যকুমার যাদব (ভিসি), ঈশান কিশাণ (উইকেটরক্ষক), ঋতুরাজ গায়কওয়াড়, শুভমান গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল , আরশদীপ সিং, হার্সেল প্যাটেল, উমরান মালিক, শিবম মাভি এবং মুকেশ কুমার।

আরও পড়ুন -  Sandipta Sen: সুইমিংপুলে নিজেকে একটু ভিজিয়ে নিলেন সন্দীপ্তা, উষ্ণ ছবিতে মুগ্ধ নেটিজেনরা, ছবি ভাইরাল

 ওডিআই সিরিজের জন্য ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), কে এল রাহুল (উইকেটরক্ষক), শুভমান গিল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, ঈশান কিশান (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, মহম্মদ সামি, মহম্মদ সিরাজ, উমরান মালিক এবং আরশদীপ সিং।

আরও পড়ুন -  Prithvi Shaw: ৮ জনের বিরুদ্ধে দায়ের হলো FIR, ক্রিকেটার পৃথ্বী শ-র গাড়িতে হামলা

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img