35 C
Kolkata
Monday, April 29, 2024

Prithvi Shaw: ৮ জনের বিরুদ্ধে দায়ের হলো FIR, ক্রিকেটার পৃথ্বী শ-র গাড়িতে হামলা

এফআইআর দায়ের করেছে পুলিশ। পৃথ্বী শ-এর উপর হামলার কারণে

Must Read

ভারতের বিধ্বংসী ওপেনার পৃথ্বী শ, প্রেম দিবসে ভালোবাসার মানুষের সাথে ছবি শেয়ার করে রীতিমতো ভাইরাল হয়েছিলেন। এবার সম্পূর্ণ ভিন্ন কারণে সংবাদ মাধ্যমের আলোচনায় উঠে এসেছেন তিনি।

বর্তমানে ভারতীয় দল অস্ট্রেলিয়া বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত রয়েছে। সেই সিরিজের বাইরে রয়েছেন পৃথ্বী শ। তাই বর্তমানে সাদামাটা জীবন যাপন করছেন এই ক্রিকেটার।

গত বুধবার এক বন্ধুর গাড়িতে মুম্বাইয়ে ঘুরতে বেরিয়েছিলেন পৃথ্বী। আর সেখানেই হামলার মুখে পড়েন ভারতীয় এই ক্রিকেটার। সূত্রের খবর, গাড়িতে পৃথ্বী শ-কে ছবি তোলার বায়না করে এগিয়ে আসে কয়েকটি যুবক। এক দফা ছবি তোলার পর ফের তারা বায়না করেন পৃথ্বী শ-এর সঙ্গে ছবি তোলার। তাদের সেই বায়না পূরণ করতে অস্বীকার করেন ভারতীয় ক্রিকেটার।

আরও পড়ুন -  Malda Airport: মালদা বিমানবন্দর পরিদর্শন করলেন এয়ারপর্ট অথরিটি

তখনই তার গাড়িতে হামলা চালায় ওই দলটি। যদিও এই ঘটনায় কোনরকম ভাবে ক্ষতিগ্রস্ত হননি ভারতীয় ক্রিকেটার। পৃথ্বী শ-এর উপর হামলার কারণে এফআইআর দায়ের করেছে পুলিশ।

আরও পড়ুন -  Delhi Pollution: স্কুল বন্ধের আবেদন, বিপর্যস্ত দিল্লি বায়ু দূষণে

এফআইআর অনুলিপি অনুসারে, অভিযুক্তদের বিরুদ্ধে আইপিসির 143, 148, 149, 384, 427, 504 ও 506 ধারার অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। যেখানে দু’জন নামধারী, ৬ জন অজ্ঞত ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের জন্য তল্লাশি চালানো হচ্ছে বলেও জানানো হয়েছে।

আরও পড়ুন -  কালো বিকিনি পরে জলের মাঝে সুপার ঋতাভরী, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন

ফাইল ছবি

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img