24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Nushrat Jahan: নুসরাত জাহান, ক্যামেরার সামনে টপ খুলে পোজ দিলেন অভিনেত্রী

Must Read

নুসরাত জাহান, বর্তমানে তিনি বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেত্রী।

কোনো না কোনো কারণে তিনি চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনেত্রী সম্পর্কিত যেকোন কিছুই চর্চার বিষয়বস্তু মিডিয়ার কাছে। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই। অভিনেত্রীও তেমনি নাছোড়বান্দা, তিনিও নিজের ব্যক্তিগত জীবনটাকে একেবারে ব্যক্তিগত হিসেবেই রেখে দিয়েছেন।

 তিনি প্রায় নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন নিজের অনুরাগীদের সাথে। সম্প্রতি নিজের ৩’টি বোল্ড ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী নিজেই। আপাতত সেই সূত্র ধরে নেটদুনিয়ায় চর্চার আলোয় নুসরাত জাহান।

আরও পড়ুন -  Australia-Tunisia: শেষ ষোলোর আশা বাঁচিয়ে রাখলো অস্ট্রেলিয়া, তিউনিসিয়াকে হারিয়ে

সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের বেশ কয়েকটি বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করে নিয়েছেন। অভিনেত্রীর সেই ছবিগুলি নেটমাধ্যমে শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে অভিনেত্রীর ভক্তদের পাশাপাশি সমগ্র নেটজনতার মাঝেও। ছবিতে অভিনেত্রীকে বোল্ড টাই-ডাই পোশাকে দেখা গিয়েছে। ডিপনেক, বোল্ড ক্রপটপে দেখা মিলেছে অভিনেত্রীর।

 পরেছিলেন মানানসই স্কার্ট ও কানের দুলও। এই পোশাকে তার গোলাপি অন্তর্বাসও ছিল দৃশ্যমান, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি নেটিজেনদের। অভিনেত্রীর এই ছবিগুলি যে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায় তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। নিজের সাজ পূরণ করার জন্য টপনট বেঁধে, নুড মেকাপ নিয়েছিলেন তিনি। শো-অফ করেছেন নিজের টোনড বডিও। নুসরাত নিজের এই লুক শেয়ার করার পর থেকেই চর্চায় উঠে এসেছেন নেটদুনিয়ায়।

আরও পড়ুন -  Nusrat-Yash: পার্টিতে ব্যস্ত নুসরত ! দুধের শিশুকে নিয়ে চিন্তা নেটিজেনদের !

কয়েকদিন আগে পার হয়েছে বন্ধুত্ব দিবস। সকলেই যে যার নিজেদের পছন্দের বন্ধুদের সাথে কাটিয়েছেন দিন। পিছিয়ে নেই অভিনেত্রীও। বন্ধুত্ব দিবসের দিন যশ দাশগুপ্তের সাথে একটি ছবি শেয়ার করে নিয়েছেন নুসরাত। ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, বন্ধুত্ব জীবনে ওয়াইনের মতো। অভিনেত্রীর এই পোস্ট চোখে পড়েছে সকলের। নিজের বোল্ড লুকের পাশাপাশি এই ছবির সূত্র ধরে নেটদুনিয়ায় চর্চায় নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img