38 C
Kolkata
Friday, May 17, 2024

Poonam Pandey: পুনম পাণ্ডে গোলাপি অফ শোল্ডার ড্রেসে রূপের ঝলক দেখালেন, ভিডিও দেখুন

Must Read

লকআপ রিয়েলিটি শোয়ের অন্যতম একজন সদস্য পুনম পান্ডে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে দারুণ জনপ্রিয়।বোল্ড রূপ দেখে সকলেই একেবারে চমকে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা উর্ধ্বমুখী করে তিনি ব্যাপকভাবে নিজের সৌন্দর্য দেখিয়েছেন সোশ্যাল মিডিয়ার  প্লাটফর্মে। সোশ্যাল মিডিয়াতে পুনম পান্ডের বেশ কিছু ভিডিও অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে এই মুহূর্তে। সম্প্রতি তার একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে তিনি একটি অফ সোল্ডার ড্রেস পরে সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বেড়ে গেছে।

আরও পড়ুন -  Mishmee Das: ‘গোয়ায় গিয়ে বিকিনি ছাড়া কি পড়ব?’ পাল্টা প্রশ্ন মিশমির

 সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনি আরো একটি ভিডিও শেয়ার করেছেন যার ঝলক আপনারা ইনস্টাগ্রামে দেখতে পাচ্ছেন। তার এই সাম্প্রতিক ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে যেখানে তিনি সকলকে নিজের স্টাইল দিয়ে চমকে দিয়েছেন। ভাইরাল ভয়ানি নামের instagram পেজ থেকে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছিল।

আরও পড়ুন -  বিশেষ দিন উদযাপন করলেন শ্রীময়ীর উৎপল, বাগদানের ছ’বছর পূর্তি পালন, শহর থেকে দূরে গিয়ে

এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি গোলাপি রঙের অফ শোল্ডার ড্রেস পরে রয়েছেন তিনি। তার সাথেই তিনি করেছেন লাইট মেকাপ এবং চুল খুলে রেখে তিনি একটা অসাধারণ লুক নিয়ে এসেছেন নিজের চেহারায়। এই লুক তাকে অত্যন্ত বোল্ড করে তুলেছে।

আরও পড়ুন -  কামারহাটি রথতলায় প্রার্থী অসন্তোষ নিয়ে কর্মীসভা, মদন মিত্রের কর্মীসভা থেকে নাম না করে সাংসদ সৌগত রায়কে কড়া ভাষায় আক্রমণ করলেন কামারহাটির বিধায়ক

তার এই সাম্প্রতিক ভিডিওতে তিনি একের পর এক দারুন দারুন পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। এই পোষাকে তাকে লাগছে একেবারে দুর্দান্ত। সোশ্যাল মিডিয়াতে তার ভক্তদের কাছেও এই ভিডিও বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img