31 C
Kolkata
Monday, April 29, 2024

এবার কামুক চোখে ভিডিও বানিয়ে চর্চায় এলেন উরফির বোন উরুসা জাভেদ, নেট ভক্তদের মুখে কথা নেই এই দেখে

এখন সোশ্যাল মিডিয়াতে চর্চায় আসছেন উরফির বোনেরা

Must Read

উরফি জাভেদ, পোশাকী বিতর্কের জেরে প্রায় প্রতিদিন কোনো না কোনো খবরের শিরোনামে উঠে আসেন এই মডেল এবং অভিনেত্রী। ‘বিগ বস ওটিটি’ দিয়ে শুরু হয়েছে উরফি জাভেদ দর্শন।

বিগ বসের ঘরে টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে এনেছে। এবার দিদির মতন নেটদুনিয়াতে চর্চায় আসছেন উরফির বোনেরাও।

জাভেদ পরিবারের চার মেয়ে উরুসা, উরফি, আসফি ও ডলি, সবাই মিলে তাঁদের ফ্যাশন সেন্স দিয়ে ইন্টারনেট দুনিয়াতে জনপ্রিয়তা ধরে রেখেছেন। সাধারণ টেলি অভিনেত্রী থেকে এখন সোশ্যাল মিডিয়া সুপারস্টার হয়েছেন উরফি জাভেদ। নানান আজব কায়দায় পোশাক পরে ফটোশুট করে সকলের হুঁশ উড়িয়ে দিচ্ছেন এই মডেল অভিনেত্রী। এবার সাথে এলেন তাঁর বোন উরুসা ও ডলি জাভেদ। তাঁরা প্রায়শই ট্রানজিশন রিল তৈরি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। এনাদের সাহসী অবতারের ফটোশুটও নজর কেড়ে নেয় নেট ভক্তদের।

আরও পড়ুন -  Dance Video: তাদের গভীর ভালোবাসা নজর কেড়েছে নেটজনতার, কিং খানের গানে রিসেপশন পার্টিতে

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে রয়েছেন উরুসা জাভেদ। শেষ ভিডিওতে, কামুক চোখে এবং কামুক কায়দায় পোজ দিয়ে ভিডিও বানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন উরফির বোন।

আরও পড়ুন -  শার্টের বোতাম খুলে ইন্টারভিউ দিলেন টাব্বু, ক্যামেরার সামনে, ভাইরাল ভিডিও

তাঁর শরীরী ভাঁজ ফ্লান্ট করে ভিডিও করেছেন। তাঁর কামুক এক্সপ্রেশন নিয়ন্ত্রণহীন করছেন সকলকে। তাঁর কিলার স্টাইলের পাগল হয়ে গেছেন ভক্তরা। এই ভিডিওতে উরুসার পরনে ছিল ডেনিম শর্টস এবং ক্রপ টপ। অফবিট স্টাইলে উরুসাকে দেখে ভিডিওতে কমেন্টের বন্যা হচ্ছে। অনেক নেটিজেন বলেছেন, ‘আব দোনো বেহেনো মে কম্পিটিশন হোগা‘। এই রকম আরও অনেক কমেন্ট।

 

View this post on Instagram

 

A post shared by Urusa Javed (@_urusa)

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img