30 C
Kolkata
Wednesday, May 15, 2024

নোরা ফাতেহিকে টেক্কা দিলেন এই মেয়ে, কিলিং লুক ও ফিগারে কাবু নেট ভক্তরা VIDEO

Must Read

শরীরে নেই কোন মেদ, উন্নত স্তন যুগল, উন্মুক্ত ক্লিভেজ, চটকদার পোশাক সব কিছু মিলেমিশে একাকার।

ঝিলমিল বিকিনিতে যদি কেউ ‘দিলবার’ (Dilbar Dilbar) গানের সঙ্গে নাচে তখন নেট ভক্তরা পাগল হতে বাধ্য।যে নাচবে সে যেমন হবে ভাইরাল সাথে ভিডিও হবে ভাইরাল। এখানেও তাই হয়েছে।

সম্প্রতি, এক যুবতী সোশ্যাল মিডিয়ার পাতায় দিলবার গানের সঙ্গে নেচে নেট জনতার হৃদয় জয় করে নিলেন।ভিডিওতে দেখা গেছে, মেয়েটি একটি কালো ও সোনালি রংয়ের বেলি নাচের পোশাক পরেছেন যেটা তার শরীরকে আরও উজ্জ্বল করেছে। তিনি বেলি ড্যান্সের মধ্যেই শরীরে শিহরণ তুলেছেন। তার সেক্সি বেলি ড্যান্স দেখে নেট জনতা হুশে নেই। কেউ তার নাচ দেখে বলেছে ‘নোরা ফাতেহির থেকেও এই মেয়ে সেরা’, কেউ লিখেছেন ‘দ্বিতীয় নোরা’, কেউ বলেছেন ‘দুর্দান্ত পারফরম্যান্স, ঘাম ঝরছে’। এইরকম আরও অনেক কিছু বলেছেন।

আরও পড়ুন -  প্রতিবন্ধী যুবতীর ‘জাওয়ান’এর গানে দুর্দান্ত নৃত্য দেখালেন, চারিদিক থেকে প্রশংসা (Dance Video)

বেলি ডান্স ভিডিওগুলি অনলাইনে বিখ্যাত হওয়ার কারণ হল নোরা ফাতেহি। নোরা ইন্ডাস্ট্রিতে আসার পর এটিকে তিনি আরো ভারতেও বিখ্যাত করে দিয়েছেন। বলিউড সিনেমায় বেশ কিছু আইটেম নম্বরে বেলি ড্যান্সের চমক দেখা যায়। সেই সূত্র ধরেই এখন অনেক শিল্পী সোশ্যাল মিডিয়ায় বেলি ড্যান্স করে ভাইরাল হয়।

আরও পড়ুন -  Shahrukh-Gauri-র ! জ্যোতিষী কি বললেন ?

পুরনো গান হলেও নতুন করে দিলবর গানে নোরা ফাতেহি ঝড় তোলেন বড় পর্দায়। এই বিখ্যাত গানে অনেক মেয়ে বেলি ডান্সের পোশাকে এই গানের নাচের কভার করেছেন। কিন্তু, এই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি মেয়ে দিলবরের উপর বেলি ডান্স করছে। তার লাবণ্যময় ও উদ্যমী নাচ নোরা ফাতেহিকে কঠিন প্রতিদ্বন্দ্বিতায় ফেলে দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Jaya (@jayaathandi)

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img