30 C
Kolkata
Saturday, May 4, 2024

Paayel Sarkar: খোলা পিঠের ছবি পোস্ট করলেন অভিনেত্রী পায়েল সরকার, ব্লাউজ ছাড়া !

Must Read

 অভিনয় জগতেও তাকে ইদানিং খুব একটা দেখা যায় না। তবে বোল্ড ফটোশ্যুটে নজর কেরেছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী পায়েল সরকার। ব্লাউজ ছাড়া শাড়ি পরে আজকাল অনেকেই ফটোশ্যুট করিয়েছেন। তেমনই একই পথে হাঁটলেন অভিনেত্রী। খোলা পিঠ নিয়ে ক্যামেরার সামনেই পোজ দিলেন পায়েল। পরনে তার লাল শাড়ি, খোলা চুল, সঙ্গে মানানসই গহনা। অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ” ভালোবেসে সখী নিভৃত যতনে, আমার নামটি লিখো…..” ব্যাস এরপরে আর কোনো শব্দ লেখেননি অভিনেত্রী। বেশ কিছু অনুরাগী পায়েলের এমন বোল্ড ছবি চুটিয়ে উপভোগ করেছেন, কেউ একজন যদিও কমেন্ট করে লিখেছেন, “মদনদা ডাকছে তোমাকে”।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

পায়েলকে বহুদিন পর্দায় দেখা না গেলেও খুব তাড়াতাড়ি সোহম চক্রবর্তী এবং পায়েল সরকারের জুটিকে দেখতে পাবেন দর্শকরা। অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায়ের আগামী ছবি ‘জয় কালী কলকাত্তাওয়ালী’র গল্পে দেখা যাবে ফের সোহম ও পায়েলকে একসঙ্গে। ‘শুধু তুমি’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন পায়েল। সাফল্য আসে, ‘প্রেম আমার’ দিয়ে। এরপর বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দেন তিনি দর্শকদের। শেষে, ২০১৯ এ ‘জামাই বদল’ এর পর তাকে আর দেখা যায়নি।

আরও পড়ুন -  টাকা পাঠিয়েছেন ভুল অ্যাকাউন্টে, কিভাবে ফেরত পাবেন?

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img