28 C
Kolkata
Tuesday, May 7, 2024

কাজল রাঘবানী এবং নিরহুয়া বন্ধ ঘরে আগুন লাগিয়ে দেওয়ার মতন নাচ করলেন, ‘কামারিয়া’ গানে, ইন্টারনেটে হৈচৈ

সোশ্যাল মিডিয়ায় সকলের আকর্ষণ করেছে এই ভিডিওটি

Must Read

সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা বা ভিডিও ইউটিউবে এলেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় কয়েক মুহূর্তে। শুধু তার নতুন গান নয়, একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়।

তিনি ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা, নামেই সিনেমা সুপারহিট। এই তারকা ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তাঁর উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় চলে যায়। তিনি ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, সেই সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের অত্যন্ত প্রিয়। এমনকি বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ ও ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি মানে সুপার ডুপার হিট।

আরও পড়ুন -  নেটজগতে আরও পারদ চড়ালেন এই সুন্দরী যুবতী, ‘টিপ টিপ বর্ষা পানি’ গানে, ভিডিও দেখে নেটদর্শকরা ‘উফ’ বলছেন-DANCE VIDEO

এখন ইউটিউবে দীনেশ লাল যাদব ও কাজল রাগবানির এই জুটিকে প্রায় সকলে খুব পছন্দ করছেন। যারা ভোজপুরি সিনেমা দেখতে পছন্দ করেন ও ভোজপুরি সিনেমার সঙ্গে জড়িত তাঁরা এই সিনেমাটি ও এই সিনেমার গান অত্যন্ত ভালো লেগেছে।

আরও পড়ুন -  আম্রপালি বাথরুমে একা, সেই সময় নিরহুয়া শাড়ি খুলে জমিয়ে চুমুতে ভরিয়ে দিলেন পাগলের মতন VIDEO)

এই মুহূর্তে এই সিনেমার একটি গান ইউটিউবে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। প্রায় ১৭ লক্ষ মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির পাওয়ার দম্পতি নিরহুয়া ও কাজল রাঘওয়ানি তাদের সর্বশেষ গান “মাই রে মাই রে বাথাতা কামারিয়া’-তে তাদের দুর্দান্ত রসায়ন তার সাথে উদ্যমী নাচ দিয়ে আবারও ইন্টারনেটে আগুন লাগিয়েছে। গানটি ভোজপুরি মিউজিক লেবেল ওয়েভ মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছে।

আরও পড়ুন -  Jugnu: প্রশংসার ঝড় নেটদুনিয়ায়, ‘জুগনু’ গানে ছয় ছাত্রীর উদ্দাম নাচ, কলেজে

এই ভিডিওতে, কাজল রাঘওয়ানিকে সাহসী পোশাকে দুর্দান্ত দেখাচ্ছে, তার সাথে সিজলিং এক্সপ্রেশন নিরহুয়াকে উত্যক্ত করে তুলেছে। নিরহুয়া কাজলের রোমান্সের সাথে তাদের সিগনেচার ডান্স মুভস সবকিছু মিলে মিশে ভিডিওটি আরো আকর্ষনীয় হয়েছে। দেখলে জানতে পারবেন। আরও একবার এই ভিডিওটি দেখে আনন্দ উপভোগ করুন।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img