37 C
Kolkata
Friday, May 3, 2024

নেটজগতে আরও পারদ চড়ালেন এই সুন্দরী যুবতী, ‘টিপ টিপ বর্ষা পানি’ গানে, ভিডিও দেখে নেটদর্শকরা ‘উফ’ বলছেন-DANCE VIDEO

Must Read

এখনকার সময়ে এই সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে বিনোদনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। অবসরের বেশিরভাগ সময়টাই ছোট থেকে বড় কাটিয়ে থাকেন এই সোশ্যাল মিডিয়ার পাতাতেই। আবার সোশ্যাল মিডিয়াও নেটদর্শকদের নিরাশ করে না।

নিজেকে বিনোদনের রসদ হিসাবে উপস্থাপন করেন বহুজন।সম্প্রতি সেই রকম এক ঝলক সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একাংশের মাঝে চর্চার আলো কেড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Jerry P (@sareelovers143)

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে এক সাহসী শাড়ি লুকেই ‘মহড়া’র গানে নেটজগতে আরও পারদ ছড়ালেন ওই সাহসী যুবতী। এদিনের ঝলকে ডিপ নেক লাইন কাটিং টাইডাই ব্লাউজে সাথে কমলা শাড়িতেই দেখা দিয়েছিলেন তিনি। খোলা চুলে হালকা মেকাপ ছিল। বলিউডের চাটবাস্টার হিট গান ‘টিপ টিপ বর্ষা পানি’র গানের তালে যুবতীর সাহসী নাচ চোখ টাটিয়ে দিয়েছে একাংশের।

আরও পড়ুন -  VIDEO: প্রকৃতির সামনে দুর্দান্ত নেচে তাক লাগালেন সুন্দরী, ‘দেব তোকে দেব ষোলো আনা’ গানে, Viral Video

ঝলকটি নজরে আসতেই ঠোঁট এবং আগুনের ইমোজিতে কমেন্টবক্স ভরিয়ে দিয়েছেন নেটদর্শকরা। অবশ্য তার একাধিক ঝলক মিলবে এই ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সেই। উল্লেখ্য, ঝলকটি ইনস্টাগ্রামের ‘জেরি পি’ নামের একটি অ্যাকাউন্টের মাধ্যমে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  সঙ্গিনীকে এত ভালোবাসে, যতক্ষণ অস্ত্রোপচার হলো, দরজায় দাঁড়িয়ে রইলো !

এখনকার সময়ে একাধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম আছে। সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম হচ্ছে ইনস্টাগ্রাম। এখনকার প্রজন্ম নিজেদের অধিক পরিচিতি বাড়ানোর স্বার্থে ফেসবুকের পরেই ব্যবহার করেন ইনস্টাগ্রামকে। তার একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর দিলে।

আরও পড়ুন -  বাঘ ছাল পোশাকে দুর্দান্ত বেলি ডান্স নাচলেন এক যুবতী

রোজ প্রতিমুহূর্তে এমন একের অধিক একাধিক ঝলক ভাইরাল হয় নেটদর্শকদের কাছে। সম্প্রতি সেই রকম উল্লেখ্য ঝলকটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ঝলকটি।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img