33 C
Kolkata
Thursday, May 2, 2024

এই ভারতীয় যুবক জিহ্বা দিয়ে বিরাট কোহলির ছবি আঁকলেন, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়-VIRAT KOHLI VIDEO

সম্প্রতি টুইটারে একটি কয়েক সেকেন্ডের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। দেখা গেছে, বিরাট কোহলির এক ভক্ত নিজের জিহ্বা দিয়ে খুব সহজে বিরাট কোহলির ছবি আঁকছেন।

Must Read

এই ভারতীয় যুবক জিহ্বা দিয়ে বিরাট কোহলির ছবি আঁকলেন, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়- VIRAT KOHLI VIDEO.

শুধু ভারতবর্ষেই নয়, ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলির আধিপত্য বিদেশেও প্রভাব চোখে পড়ার মতো।তার ফ্যান ফলোয়িং দেখলে লজ্জা পড়ে যাবে হলিউড অভিনেতারা।

ভারতীয় প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এখন নিজের মূল্যবান সময় কাটাচ্ছেন এশিয়া কাপের মেগা অসর খেলে।বলে রাখি, এই মুহূর্তে ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি এশিয়া কাপ খেলার জন্য সুদূর শ্রীলঙ্কায় রয়েছেন।

আরও পড়ুন -  বিরাট কোহলি দামি ঘড়ি ব্যবহার করেন বিশ্বের, এই বিশেষ ঘড়ির দাম জেনে নিন

ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলি খেলার প্রসঙ্গ ছাড়াই সংবাদ শিরোনামে উঠে এসেছেন। সোশ্যাল মিডিয়ার আলোচনায় বিরাট কোহলির উঠে আসার পেছনে রয়েছে তার এক ভক্তের কাজের জন্য। কোহলির কোটি কোটি ভক্তের মধ্যে একজন সোশ্যাল মিডিয়ায় এমন একটি কর্মকাণ্ডের ভিডিও শেয়ার করেছেন যা দেখলে রীতিমতো অবাক হয়েছে বহু মানুষ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যম টুইটারে একটি কয়েক সেকেন্ডের ভিডিও রীতিমতো ভাইরাল।দেখা গেছে, বিরাট কোহলির এক ভক্ত নিজের জিহ্বা দিয়ে খুব সহজে বিরাট কোহলির ছবি আঁকছেন। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখেছেন। সাথে কয়েক হাজার মানুষ পছন্দ করেছেন এই ভিডিওটি।

আরও পড়ুন -  Salman Khan: অন্দরমহল দেখতে চেয়েছিলেন সলমান খান, মমতার

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img