31 C
Kolkata
Sunday, April 28, 2024

Salman Khan: অন্দরমহল দেখতে চেয়েছিলেন সলমান খান, মমতার

Must Read

‘উনত্রিশ তম আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসব’ 5 ই ডিসেম্বর থেকে শুরু হয়েছে। নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে চলতি বছরের চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

গত বছর আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবের মঞ্চে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং শাহরুখ খান (Shahrukh Khan) ছিলেন। চলতি বছর অমিতাভ আসতে পারেননি অসুস্থতার কারণে। অন্যদিকে শাহরুখ বর্তমানে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর নন। তাই কলকাতা চলচ্চিত্র উৎসবের মঞ্চে দেখা যায়নি তাঁকে।

কিন্তু কয়েক মাস আগে কলকাতায় এসেছিলেন সলমান খান (Salman Khan)। মমতার বাড়িতে গিয়ে তাঁর আন্তরিকতায় মুগ্ধ সলমানকে কথা দিতে হয়েছিল কলকাতা চলচ্চিত্র উৎসবে আসবেন।

আরও পড়ুন -  প্রয়াত নির্মলা বন্দ্যোপাধ্যায়, নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের মা

মঙ্গলবার কলকাতা চলচ্চিত্র উৎসবের মূল আকর্ষণ ছিলেন সলমান খান। প্রথমবার কলকাতা চলচ্চিত্র উৎসবে এসে উচ্ছ্বসিত সলমান। উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর পাশের আসনে বসেছিলেন। অভিনেতা ও সাংসদ দেব (Dev) সম্বর্ধনা জানালেন সলমানকে। তারপর স্পিচ দিতে গিয়ে সলমান জানালেন, কয়েক মাস আগে মমতার আমন্ত্রণে মুখ্যমন্ত্রীর বাড়িতে গেলেও তাঁর আমন্ত্রণ গ্রহণের মূল উদ্দেশ্য ছিল, সলমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের ওয়ান রুম কিচেনের তুলনায় মুখ্যমন্ত্রীর বাড়ি আরও ছোট কিনা তা দেখার।

আরও পড়ুন -  এমন সিন রয়েছে, বাচ্চাদের সামনে চালাবেন না একদম

আদতে মমতার বাড়ির পাঁচতলায় উঠেছিলেন সলমান। প্রকৃতপক্ষে, এটি পুরো বাড়ির এলাকা। এরপর সলমান জানান, মমতার জন্য নির্দিষ্ট ঘরটি সলমানের ঘরের তুলনায় যথেষ্ট ছোট।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এই প্রসঙ্গে সলমান বলেন, শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) তাঁর বাড়িতে এসে বসার জায়গা না পেয়ে যথেষ্ট সমস্যার সম্মুখীন হয়েছিলেন। সলমানের মা সলমা খান (Salma Khan)-এর বাস্তুপ্রীতির কারণে তাঁর জ্যেষ্ঠ পুত্রের ঘরে জায়গা আরও কমে গিয়েছে। প্রকৃতপক্ষে, সলমান একা থাকেন। শুটিং থেকে তিনি বাড়ি ফেরেন ঘুমোবার জন্য। তাই বড় বাড়ি পছন্দ করেন না।

আরও পড়ুন -  Video: নাচের সময়ে কুর্তির বোতাম খুলে এই ভঙ্গি দেখালেন মুসকান বেবি, বাচ্চাদের সামনে একে বারে দেখা যাবে না

কিন্তু গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বিভিন্ন অংশে খান পরিবারের বাকি সদস্যদের বসবাস। সলমানের বেশ কিছুটা সময় পরিবারের সাথেও কাটে।

এদিন মঞ্চ মাতিয়ে দিয়েছেন সলমান খান তাঁর মজার মাধ্যমে।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img