27 C
Kolkata
Friday, May 10, 2024

Salman Khan: মমতার দৌলতে সলমনের সাথে পরিচয় শ্রাবন্তী-কৌশানিদের…

Must Read

২৯ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (KIFF) সেজে গুঁজে শুরু হয়েছে। প্রতি বছর মতন সিনেমার এই উৎসব উপলক্ষে শহরে আসেন শাহরুখ খান। এবারে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের দৃশ্যটা ছিল একটু অন্যরকম। ‘পাঠান’ নয়, ‘টাইগার’ এর দাপট দেখল শহর কলকাতা।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

এবার চলচ্চিত্র উৎসবের মুখ্য অতিথি ছিলেন সলমন খান (Salman Khan)। ভাইজানকে সামনে থেকে দেখার জন্য টলি অভিনেতা অভিনেত্রীদের মধ্যে আগ্রহ ছিল খুব বেশি। বিশেষ করে নায়িকাদের সলমনের সঙ্গে ছবি তোলার বিশেষ সুযোগ করে দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন -  কটাক্ষের শিকার শ্রাবন্তী, জন্মদিনের পোশাক নিয়ে

সলমন আসবেন বলে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছিল কলকাতাকে। তিনি যেখানেই যান তাঁর সঙ্গে যায় সর্বক্ষণের সঙ্গী শেরা। এদিন তাঁর চিরাচরিত আন্দাজেই অনুষ্ঠান জমিয়ে দেন সুপারস্টার। তাঁর মুখে ভাঙা ভাঙা বাংলায় ‘কেমন আছো কলকাতা’ থেকে শুরু করে KIFF-কে ‘KISS’ পড়ার কথা শুনে হেসে গড়াগড়ি খেয়েছে উপস্থিত দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

প্রায় বেরিয়ে যাওয়ার মুখে মুখ্যমন্ত্রীর থেকে পিছু ডাক শুনে থমকান সলমন। ভিআইপি এক্সিটের সামনে দাঁড়িয়ে মমতা বলেন, তাঁর সব বাঙালি মেয়েরা একটু ছবি তুলতে চায় অভিনেতার সঙ্গে।

আরও পড়ুন -  Weather: প্রবল ঝড়বৃষ্টির আশঙ্কা, জামাইষষ্ঠীর দিনেই, কমলা সতর্কতা জারি

সম্মতি টুকুর অপেক্ষা ছিল। শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পূজা বন্দ্যোপাধ্যায় থেকে কৌশানি মুখোপাধ্যায় বাদ নেই কেউ। সলমনের সঙ্গে ছবি তুলে শ্রাবন্তী লিখেছেন, ‘শহরে টাইগার’। ছবি তুলেছেন সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীও। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কি লিখবো বুঝতে পারছি না, সলমন তোমাকে ভালোবাসি’। কৌশানি মুখোপাধ্যায় ছিলেন এবছর অনুষ্ঠানের থালি গার্ল।

সলমন তাঁর সবথেকে প্রিয় অভিনেতা। সামনে থেকে সুপারস্টারকে দেখে উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন। তাই নয়, সলমনের হাতে হাত জড়িয়ে একগুচ্ছ ছবিও তুলেছেন।

সঙ্গে একটি বড়সড় ক্যাপশন। কৌশানি লিখেছেন, ‘আমার স্বপ্নপূরণ। যে বছর সলমন খান মুখ্য অতিথি হয়ে এলেন সে বছরই আমি থালি গার্ল হলাম। এতে প্রমাণ হয় যে কোনো কিছু খুব করে চাইলে সেটা সত্যিই পাওয়া যায়। আমি সব সময় তোমাকে নিজের স্বপ্নের পুরুষ হিসেবে দেখেছি।’ তিনি আরো লিখেছেন, ‘আমার ফ্যান গার্ল মোমেন্ট। তুমি সারা দেশের ভাইজান হতে পারো, কিন্তু আমার কাছে তুমি ভাই নও, তুমি আমার সবকিছু।’

আরও পড়ুন -  Weather Forecast-গরম বাড়বে দক্ষিণবঙ্গে, মহা-শিবরাত্রির আগেই!

Latest News

Short Film: শ্যালিকার সাথে কুকীর্তি ঘটালেন জামাইবাবু স্ত্রীর অবর্তমানে, বাড়িতে সবার সামনে এই শর্ট ফিল্ম দেখা যাবে না

Short Film: শ্যালিকার সাথে কুকীর্তি ঘটালেন জামাইবাবু স্ত্রীর অবর্তমানে, বাড়িতে সবার সামনে এই শর্ট ফিল্ম দেখা যাবে না।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img