27 C
Kolkata
Saturday, May 11, 2024

Soumily Chakraborty: বধূ বেশে সৌমিলী! দিব্যজ্যোতির সাথে প্রেম চর্চার মাঝেই, ভাইরাল ছবি

Must Read

টেলিপাড়ায় সবসময়ই ভালোবাসার মরসুম থাকে। এখানে কোন ঋতু মানে না। এখানে কোনো না কোনো জুটি অভিনেতাকে নিয়ে প্রেমের গুঞ্জন চলতেই থাকে। এখন বিয়ের মরসুমে এই মুহূর্তে স্টুডিও পাড়ায় চর্চায় রয়েছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) সাথে অভিনেত্রী সৌমিলী চক্রবর্তী (Soumily Chakraborty)।

‘অনুরাগের ছোঁয়া’র ভাসুর-ভাই বউ এর জুটি সূর্য ও ঊর্মি। অনস্ক্রিনে দীপার বোনের ভূমিকায় অভিনয় করছেন সৌমিলী। এখানে সম্পর্ক সূর্য একাধারে তাঁর ভাসুর আবার জামাইবাবুও। অফস্ক্রিনে নাকি দুজনের মধ্যে সম্পর্কের রসায়নটা অন্য মোড়ে চলেছে।

আরও পড়ুন -  ‘অনুরাগের ছোঁয়া’য় মোক্ষম টুইস্ট, TRP টানতে

কিছু দিন ধরেই দুজনের মধ্যে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়াতে তাঁদের ঘনিষ্ঠতা আলাদা ভাবে নজর কাড়ছে নেটিজেনদের। সূর্য ও ঊর্মি মিলিয়ে জুটির নাম ‘সূর্মি’ও রেখেছেন দিব্যজ্যোতি। সৌমিলীকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি অবশ্য এড়িয়েই গিয়েছেন। কিন্তু নেটিভক্তরা জল্পনার সাথে কল্পনা থেমে নেই। এর মধ্যে সৌমিলীর একটি ছবি নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন -  Angelina Jolie: পাকিস্তান সফরে অ্যাঞ্জেলিনা জোলি, বন্যার্তদের সহায়তায়

এখানে কনের বেশে ধরা দিয়েছেন পর্দার ঊর্মি। তিনি লাল টুকটুকে বেনারসী, রয়্যাল ব্লু রঙের ব্লাউজ, চওড়া ঘিয়ে রঙা বেল্ট, ওড়না, খোঁপায় সাদা গোলাপ এবং সর্বাঙ্গে গয়না পরে সেজেছেন।

বিয়ের মরসুমে সৌমিলীও কি চুপিচুপি বসে পড়লেন নাকি পিঁড়িতে? না, আসলে এটি একটি ব্রাইডাল ফটোশুটের ছবি। টলি ও টেলিপাড়ার অভিনেত্রীদের প্রায়ই ব্রাইডাল ফটোশুট করতে দেখা গেছে।

আরও পড়ুন -  Horoscope: আজ ৫ই আগস্ট, রাশিফল দেখুন

এবার বাদ গেলেন না সৌমিলীও। অনুরাগের ছোঁয়ার খলনায়িকা মিশকা ওরফে অহনা দত্তের প্রেমিক দীপঙ্কর রায়ই সাজিয়েছেন।

আগে সংবাদ মাধ্যমের তরফে প্রশ্ন রাখা হয়েছিল সৌমিলীর কাছে, কতটা ঘনিষ্ঠ হয়ে উঠেছে সম্পর্কটা? অভিনেত্রীর লাজুক জবাব ছিল, কিছু জিনিস আলাদা করাই থাক। তাহলে কি যা রটেছে তা সত্যিই। সৌমিলী বলেছিলেন, সবকিছুর সূত্রপাতই তো বন্ধুত্ব দিয়ে হয়। তবে তাঁরা এখনো শুধুই ভালো বন্ধু। তিনি সিঙ্গেল।

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img