29 C
Kolkata
Friday, May 3, 2024

‘অনুরাগের ছোঁয়া’য় মোক্ষম টুইস্ট, TRP টানতে

Must Read

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকগুলির মধ্যে গত নভেম্বর অবধি সেরার সেরা ছিল। বিগত কয়েক মাস টিআরপি তালিকার সিংহাসনে ছিল এই ধারাবাহিক। বলতে গেলে দর্শকদের মনের বৈকুণ্ঠে রয়েছে সূর্য ও দীপার খাট্টা-মিট্ঠা প্রেম ময় কাহিনী।

কয়েকমাস আগেই বাংলা টিভি পর্দায় এক বছরের যাত্রাপথ গড়ে ফেলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এখন যেখানে বাংলা ধারাবাহিকের দীর্ঘ যাত্রাপথ যেন দেখাই যায়না, সেখানে এই ধারাবাহিক বেশ ভালো পারফর্ম এ রয়েছে। কিছু কিছু ধারাবাহিক মাঝপথে বন্ধ করে দেওয়া হলেও জমাটি গল্প নিয়ে দীর্ঘ যাত্রাপথ পূর্ন করেছে এই সিরিয়ালটি।

আরও পড়ুন -  Amir - Kareena: আমির এর কাঁধে মাথা দিয়ে রয়েছেন করিনা, ভালো খবর দিলেন

কিন্তু এই সিরিয়ালের জনপ্রিয়তা যে দিন দিন কমছে তা নির্মাতা থেকে দর্শকরা সকলের কাছেই এমন অজানা বিষয় নয়। বিগত সময়ে বেশ কয়েকবার টিআরপি তালিকার সিংহাসন হারাতে হয়েছে সূর্য এবং দীপার এই প্রেম কাহিনীকে। চলতি সপ্তাহেও ঘটেছে তেমনটাই।

এবার সবাইকে টপকে এক্কেবারে টেবিল টপার হয়েছে ‘ফুলকি’ সিরিয়ালটি। সেখানে ‘অনুরাগের ছোঁয়া’কে যুগ্মভাবে দ্বিতীয় স্থানেই থাকতে হচ্ছে।

আরও পড়ুন -  Municipal Elections: পৌরনির্বাচনের আগে, প্রায় দেড়শো জন তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন

সেই কারণে বলাই যায় যে, এই সিরিয়ালের জনপ্রিয়তা কমের দিকে।

এখন সিরিয়ালের গল্পকে দায়ী করছেন অনেকেই। এই ধারাবাহিকের গল্পের গতি যেমন কমেছে, তেমনই সূর্য এবং দীপার মতো দুই কেন্দ্রীয় চরিত্রের মাঝে অভিমানের কারণে তৈরি হওয়া দূরত্বকেও দায়ী করছেন অনেকে। এই একঘেঁয়েমি যে বেশিদিন স্থায়ী হবেনা তার অভাষ মিলতে শুরু হয়েছে।

সেই জন্য এবার গল্পে নতুন মোড় আনবেন নির্মাতারা, তেমনই আবার নতুন কিছু চরিত্রের আগমনও ঘটবে এই ধারাবাহিকে। এইসব কারণেই আবার দর্শক টানতে উদ্যোগী হচ্ছেন নির্মাতারা।

আরও পড়ুন -  ULLU-র জালেবি বাই ওয়েব সিরিজের চেয়ে কম নয়, মুসকান বেবির ফ্লেমিং ডান্স, ভিডিও দেখুন

এবার দীপার বাল্যবয়সের বন্ধু হিসেবে এই সিরিয়ালে এন্ট্রি নিয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। এর জন্য গল্পেও নতুন এক টুইস্ট আনা হয়েছে বলে জানা গেছে। জানা গেছে যে, অর্জুনের মায়ের এক গুপ্ত বিষয় এবার সামনে আনা হবে। অর্জুনের মা পৃথা আসলে সূর্যের মা লাবণ্য গুপ্তের বোন। তাঁদের দুজনের দেখা হবে অতি শীঘ্রই। আর তারপরেই তাদের স্মৃতিচারণ ঘটবে।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img