38 C
Kolkata
Tuesday, April 16, 2024

Amir – Kareena: আমির এর কাঁধে মাথা দিয়ে রয়েছেন করিনা, ভালো খবর দিলেন

Must Read

 দুই বছর ধরে তৈরি হয়ে থাকা ‘সূর্যবংশী’ সবেমাত্র মুক্তি পেয়েছে। কোপ পড়েছে আমির খান (Amir Khan) অভিনীত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’-র উপরেও। 2022 সালের ভ‍্যালেন্টাইন্স ডে অর্থাৎ 14 ই ফেব্রুয়ারি ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত পিছিয়ে গিয়েছে।

 2022 সালের ভ‍্যালেন্টাইন্স ডে অর্থাৎ 14 ই ফেব্রুয়ারি ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত আবারও পিছিয়ে গেল ফিল্মের মুক্তির তারিখ। শনিবার, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এল ‘লাল সিং চাড্ডা’-র মুক্তির তারিখ ও নতুন পোস্টার।

অদ্বৈত চন্দন (Adwita Chandan) পরিচালিত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’-র নতুন পোস্টারে দেখা যাচ্ছে, আমির এর  কাঁধে মাথা দিয়ে রয়েছেন করিনা (Kareena Kapoor khan)। চারিদিকে হলুদ হয়ে ফুটে থাকা সর্ষে খেত, একটি ছোট্ট বাড়ী ও সারি সারি গাছ। পঞ্জাবের গ্রামীণ ছবি ফুটে উঠেছে ‘লাল সিং চাড্ডা’-র পোস্টারে। পোস্টারে আমিরকে দেখা যাচ্ছে, পুরোদস্তুর শিখ রূপে। গালে সযত্নে রাখা দাড়ি-গোঁফ ও মাথায় পাগড়ি। করিনার পরনে সাধারণ সালোয়ার কামিজ ও মুখে হালকা মেকআপ। ভারতের প্রায় একশোটি লোকেশনে ‘লাল সিং চাড্ডা’-র শুটিং হয়েছে। ফিল্মের কিছু অংশের শুটিং হয়েছে তুরস্কে।

আরও পড়ুন -  Sri Lanka: মেয়াদ বাড়লো আরও একমাস, শ্রীলঙ্কায় জরুরি অবস্থা

সোশ্যাল মিডিয়ায় ‘লাল সিং চাড্ডা’-র নতুন পোস্টার শেয়ার করে করিনা লিখেছেন, তাঁরা খুব আনন্দের সঙ্গে তাঁদের ফিল্মের নতুন মুক্তির তারিখ ও নতুন পোস্টার অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। বৈশাখীর দিন অর্থাৎ নতুন পঞ্জাবি বর্ষে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’। ‘লাল সিং চাড্ডা’-র নতুন মুক্তির তারিখ হল 2022 সালের 14 ই এপ্রিল।

হলিউডের জনপ্রিয় ফিল্ম ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক হল ‘লাল সিং চাড্ডা’। ‘ফরেস্ট গাম্প’ মুক্তি পেয়েছিল 1994 সালে। এটি আমিরের অন্যতম প্রিয় ফিল্ম। ‘রং দে বাসন্তী’-র শুটিংয়ের সময় আমিরের এই পছন্দের কথা জানতে পারেন অতুল কুলকার্নি (Atul Kulkarni)। এরপরেই টম হাঙ্কস (Tom Hunks)-এর ‘ফরেস্ট গাম্প’-কে ভারতীয় প্রেক্ষাপটে নতুন রূপ দিতে শুরু করেছিলেন অতুল। তাঁর লেখনীর মাধ্যমে তৈরি হয়েছিল ‘লাল সিং চাড্ডা’। চার বছর পর 2010 সালে তিনি আমিরকে শুনিয়েছিলেন চিত্রনাট্যটি। কিন্তু ‘ফরেস্ট গাম্প’-এর স্বত্ত্ব কিন্তু পেরিয়ে গিয়েছিল দীর্ঘ এক দশক। অবশেষে 2019 সালে নিজের জন্মদিনে আমির খান ‘লাল সিং চাড্ডা’-র আনুষ্ঠানিক ঘোষণা করেন।

আরও পড়ুন -  Bollywood Actress: ফ্যানদের নিয়ন্ত্রণহীন করছেন এই সমস্ত টিভি অভিনেত্রীরা, বডি ট্রান্সফারমেশান করে

এক শিখের জীবনের জার্নি নিয়ে তৈরি ‘লাল সিং চাড্ডা’-র চরিত্র প্রসঙ্গে আমির জানিয়েছেন, সরল মানুষ ‘লাল সিং চাড্ডা’ জীবনকে এক ভিন্ন দৃষ্টিভঙ্গী নিয়ে দেখে। সে সকলের সঙ্গে মুহূর্তে সংযোগ স্থাপন করতে পারে। আমির বলেছেন, চরিত্রটা যথেষ্ট মজবুত। সকলের এই চরিত্রটি ভালো লাগবে বলে আমির আশাবাদী।

আরও পড়ুন -  সামনে আসল পোস্টার, সেক্রেড গেম খ্যাত এশিকা দে, রানু মণ্ডল চরিত্রে অভিনয় করবেন

Latest News

মধুর উপকারিতা, কিছু উল্লেখযোগ্য উপকারিতা

মধুর উপকারিতা। কিছু উল্লেখযোগ্য উপকারিতা: রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি: মধুতে প্রচুর পরিমাণে অ্যান্টিঅক্সিডেন্ট, ভিটামিন এবং খনিজ পদার্থ থাকে যা রোগ প্রতিরোধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img