21 C
Kolkata
Monday, May 6, 2024

দর্শনার দিক থেকে চোখের পাতা পড়ছে না, এই স্টাইলে বিয়ের ছবি শেয়ার করলেন সৌরভ

Must Read

সৌরভ দাস (Saurav Das) ও দর্শনা বণিক (Darshana Banik) ঘনিষ্ঠ হয়ে বর কনের সাজে ধরা দিলেন। ১৫ ডিসেম্বর বিয়ে সারলেন টলিপাড়ার এই জনপ্রিয় জুটি। তাঁদের সম্পর্কটা তেমন ভাবে প্রকাশ্যে আসেনি। হঠাৎ করেই এই দুজনের বিয়ের খবরে নড়েচড়ে বসেন নেটদর্শকরা। এবারে বর কনের বেশে ছবিও শেয়ার করলেন সৌরভ-দর্শনা। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

লাল টুকটুকে বেনারসীতের দেখা যাচ্ছে অভিনেত্রীকে। লালের সাথে সোনালি কাজ করা বেনারসী শাড়ি, লাল ব্লাউজ আর একই রঙের ভেইল পরে সেজেছেন দর্শনা। এক গা সোনার গয়না পরেছেন। মাথায় ছোট্ট টিকলি ও শোলার মুকুট। কপালে চন্দনের কলকা এঁকেছেন। পাশে সাদা ও সোনালি সুতোর কাজ করা পাঞ্জাবি। গলায় সরু সোনার চেন। কাঁধে ফেলা কাশ্মীরি শাল। একেবারে বলিউডি স্টাইলে ফটোশুট করেছেন।

আরও পড়ুন -  কোভিড-১৯এর টিকার সহজলভ্যতা সহ অন্যান্য বিষয়গুলি নিয়ে আলোচনা করেছেন জাতীয় বিশেষজ্ঞ গোষ্ঠী

সৌরভ একগুচ্ছ ছবি শেয়ার করে ইনফিনিটি ও হৃদয়ের ইমোজি দিয়েছেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ছবিগুলি। অনুরাগীরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সৌরভ-দর্শনাকে। তার মধ্যেও কয়েকজন আবার কটাক্ষ করেছেন। দর্শনার পছন্দ নিয়ে প্রশ্ন তুলতেও পিছপা হননি নেটদর্শকদের একাংশ।

আরও পড়ুন -  Jeet: পুরুষকে সম্পূর্ণ করেন নারীঃ জিৎ

সেই ২০২২ থেকে সম্পর্কের সূত্রপাত সৌরভ ও দর্শনার। প্রথমে বন্ধুত্ব তার পর প্রেমের সূত্রপাত তাঁদের। দুজনের কেউই দীর্ঘ প্রেমের পর বিয়েতে আগ্রহী ছিলেন না। লিভ ইনও করতে চাননি। পুরোপুরি বিয়ে করেই সম্পর্কটা টেকে কিনা সেটা দেখতে চান, মন্তব্য করেছিলেন দর্শনা।

আমজনতার চোখ এড়িয়ে প্রেম করলেও বাড়িতে সম্পর্কের কথাটা লুকোননি দর্শনা। তাঁর কথায়, সৌরভের একটি ভাবমূর্তি তৈরি হয়ে গিয়েছে, যার জন্য মানুষ তাঁর নিন্দা করে। কিন্তু মানুষটা একেবারে অন্য রকম। আবেগপ্রবণ, তেমনি মানুষকে সাহায্য করতে ভালোবাসেন সৌরভ। দর্শনা জানিয়েছিলেন, বাসন্তী পোলাও, চিংড়ি, চিকেন ও মাটনে হবে। হানিমুনের জন্য গরমকালে ইউরোপ যাওয়ার পরিকল্পনা আছে বলেও জানিয়েছেন দর্শনা।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img