35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Jeet: পুরুষকে সম্পূর্ণ করেন নারীঃ জিৎ

Must Read

সমালোচনার সম্মুখীন হলেও বক্স অফিসে একেবারে অসফল নয় জিৎ (Jeet) অভিনীত ‘চেঙ্গিজ’। বাংলার তরফে সর্বভারতীয় স্তরে মুক্তিপ্রাপ্ত প্রথম ফিল্ম। এখনও অবধি জিৎ-কে তা নিয়ে আস্ফালন করতে দেখা যায়নি। অনেকদিন পর তাঁকে পর্দায় দেখতে পেয়ে খুশি জিৎ-এর অনুরাগীরাও।

বর্তমানে তিনি টলিউডের অন্যতম সফল নায়ক। মানুষ হিসাবেও অনেকটাই এগিয়ে জিৎ। ফিল্ম ইন্ডাস্ট্রি বিখ্যাত কাস্টিং কাউচের ঘটনা। বিশেষতঃ বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচ হলেও রক্ষা পেয়ে যান অপরাধীরা। সেই ভূমিতেই দাঁড়িয়ে নারীদের সম্মান দিতে হয় শেখালেন জিৎ।

আরও পড়ুন -  সৎসঙ্গের প্রাণপুরুষ শ্রী শ্রী আচার্য্য দেব দেহ ত্যাগ করলেন, ভক্তের ভিড়

এক সাক্ষাৎকারে জিৎ-কে প্রশ্ন করা হয়েছিল, কোয়েল মল্লিক (Koel Mallick) এবং নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-এর মধ্যে নায়িকা হিসাবে কাকে তিনি এগিয়ে রাখবেন! উত্তর দিয়েছিলেন, দুজনেই যথেষ্ট প্রতিভাসম্পন্ন অভিনেত্রী। জিৎ বর্তমানে সফল প্রযোজক। চাইলে নায়িকাদের নিয়ে তিনি বিভিন্ন মন্তব্য করতে পারতেন। তিনি বুঝিয়ে দিলেন, নায়িকাদের সম্মান দিতে জানতে হয়। এই সাক্ষাৎকারেই জিৎ-কে প্রশ্ন করা হয় তাঁর স্ত্রী মোহনা (Mohana Madnani) প্রসঙ্গেও। তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল, কে কার লাকি ম্যাসকট!

আরও পড়ুন -  ‘ও মন রে’র পোস্টার প্রকাশ্যে, যশের উপর উপুড় হয়ে শুয়ে মধুমিতা !

জিৎ রাজি নন ‘লাকি ম্যাসকট’ শব্দটি বলতে। তিনি নিজেকে ভাগ্যবান মনে করেন মোহনাকে অর্ধাঙ্গিনী রূপে পাওয়াতে। জিৎ-এর মতে, নারীরা পুরুষদের সম্পূর্ণ করেন। স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)-এর সাথে সম্পর্ক ভেঙে যাওয়ার পর জিৎ বহুদিন সিঙ্গল ছিলেন। একসময় লখনউ-এর স্কুলশিক্ষিকা মোহনার সাথে সম্বন্ধ করে বিয়ে হয়। মোহনা এবং জিৎ একে অপরের পরিপূর্ণ ও পরিপূরক। একটি কন্যাসন্তান আছে।
কাজের ফাঁকে সময় পেলে ফিল্মি পার্টির পরিবর্তে পরিবারের সাথে সময় কাটাতে পছন্দ করেন জিৎ। স্ত্রী এবং কন্যাকে নিয়ে বাইরে ঘুরতে যান মাঝে মাঝে।

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img