33 C
Kolkata
Monday, April 29, 2024

‘ও মন রে’র পোস্টার প্রকাশ্যে, যশের উপর উপুড় হয়ে শুয়ে মধুমিতা !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ভালোবাসার টানে ফের কাছাকাছি পাখি – অরণ্য থুরি যশমিতা। না কোনো ধারাবাহিক বা সিনেমা নয় মিষ্টি প্রেমের মিউজিক ভিডিয়োর অ্যালবামে অভিনয় করবেন এই জুটি। দীর্ঘ পাঁচ বছর পর নিজেদের কেমিস্ট্রি নিয়ে হাজির হবে যশমিতা। আর এই জুটিকে একসাথে দেখার জন্য অপেক্ষা করেছেন এদের অনুগামীরা।

গত মাসেই অরণ্য-পাখির কামব্যাকের খবর সামনে এসেছিল। গত সোমবার থেকে এই জুটির আসন্ন প্রজেক্টের শ্যুটিং শুরু হয়েছিল। আর শ্যুটিং এর নানান ঝলক সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়। এই রবিবার বিকেলে ‘ও মন রে’র মিউজিক ভিডিয়োর ফার্স্ট লুক পোস্টার আউট হয়ে গিয়েছে। পোস্টারের প্রথম ঝলকে বাংলা মেগা ধারাবাহিকের এই হিট জুটি এবার একসঙ্গে দেখা যাবে বাংলাদেশের সেন্সেশনাল মিউজিক তারকা তানভীর ইভানের মিউজিক ভিডিয়োতে। ‘ও মন রে’র মোশন পোস্টার সামনে আসতেই ফের যশমিতার গাঢ় রসায়ন দেখা গেল। আর এই রসায়ন মন ছুঁয়ে নিয়েছে এই জুটির অনুরাগীদের। এই পোস্টারে দেখা গিয়েছে, যশের উপর উপুর হয়ে শুয়ে রয়েছেন মধুমিতা, আর অভিনেতার হাতে রয়েছে ভালোবাসার বই। সেই বইয়ের পাতাতেই নজর আটকে দুই লাভ বার্ডসের। এই মিউজিক ভিডিয়োতে দুজনের ভালোবাসার নানান দিক তুলে ধরা হবে। এসভিএফ মিউজিকের ব্যানারে তৈরি হচ্ছে এই মিউজিক ভিডিও। আর পরিচালনা এবং কোরিওগ্রাফির দায়িত্বে থাকছেন বাবা যাদব।

মধুমিতা এই নতুন পোস্টার নিজের ইন্সটাগ্রাম পেজে শেয়ার করে অনুরাগীদের উদ্দেশে লিখেছেন, ‘আমরা ফিরছি আবার একসাথে শুধু আপনাদের জন্য’, অন্যদিকে যশ জানান- ‘ভালোবাসা ফিরিয়ে আনছে আমাদের একসঙ্গে আরও একবার’। তবে এখনো এই ভিডিয়োর মুক্তির নিদিষ্ট দিন কবে মুক্তি পাবে তা জানা যায়নি তবে জানা গিয়েছে এই মাসে মুক্তি পাবে। ফের এই জুটির রোম্যান্স দেখার জন্য দিন গুনছে অনুগামীরা। এই পোস্টার শেয়ার করার সাথে সাথে ভাইরাল। হাজার হাজার অনুগামী ভালোবাসা জানিয়েছেন। প্রসঙ্গত, ২০১৩-র এসভিএফ-এর প্রযোজনাতেই তৈরি হয়েছিল স্টার জলসার ব্লকবাস্টার ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’। আর এই ধারাবাহিকে যশ-মধুমিতাকে পাখি-অরণ্য জুটিকে দেখতে পেয়েছিল দর্শক। টানা পাঁচ বছর ধরে এই ধারাবাহিকের টিআরপি ছিল বেশ ভালো। এই ধারাবাহিক শেষ হওয়ার পর ২০১৬ সালে ‘গ্যাংস্টার’-দিয়ে রুপোলি পর্দাতে অভিষেক শুরু করেন যশ। এরপর বছর চারেক পর ‘লাভ আজ কাল পরশু’ ছবির সঙ্গে বড় পর্দায় ডেবিউ করেন মধুমিতা।

আরও পড়ুন -  শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় জানালেন আমার স্বামী ভোটে জিতবেই

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img