31 C
Kolkata
Tuesday, May 14, 2024

শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় জানালেন আমার স্বামী ভোটে জিতবেই

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী প্রার্থী হওয়ার পর তারকা ও পরিচালক কলকাতার ফ্ল্যাট ছেড়ে ব্যারাকপুরেতেই আস্তানা গড়েছিলেন। নিজের দেশের বাড়িতেই থাকা শুরু করেছিলেন। স্ত্রী শুভশ্রী, মা, আর ছোট্ট ইউভানকে কোনোভাবে সময় দিতে পারছিলেননা পরিচালক। সব নিয়ে স্ত্রী, মা, ও ছেলের কারোরই আপত্তি নেই। সকলেই চান রাজই ভোটের লড়াইতে জিতুক।

ষষ্ট দফায় করোন আবহে চলছে বিধানসভার ভোট প্রক্রিয়া। হেভিওয়েট কেন্দ্র ব্যারাকপুরে চলছে ভোট। আর ভোটের দিন তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী সকাল থেকেই বেরিয়ে পড়েছেন বুথ পরিদর্শনে। ভোটকে কেন্দ্র করে ব্যারাকপুরের কোনও বুথে গোলমাল হচ্ছে কিনা সে বিষয়েও কড়া নজর রাখছেন রাজ চক্রবর্তী। আজ সকাল থেকেই তৃণমূল প্রার্থী রাজ বেরিয়ে পড়েছেন বিভিন্ন বুথ পরিদর্শনে। ভোটকে কেন্দ্র করে ব্যারাকপুরের কোনও বুথে গোলমাল হচ্ছে কিনা সে বিষয়েও বেশ কড়া নজরে রাখছেন তিনি। আর এর মাঝেই তিনি বলে বসলেন, প্রথমবার ভোটে লড়লেও ব্যারাকপুরে জয়ের বিষয়ে তিনি ১০০ শতাংশ নিশ্চিত। পরিচালকের মুখে শোনা যাচ্ছে, আজকের সিনেমা পুরো হিট হয়ে গিয়েছে। তিনি ৩০- ৩৫ হাজার ভোটে জয় পাবেন।

আরও পড়ুন -  Warm: গরম রাখবে শীতে এই সব খাবার

অন্যদিকে রাজের পত্নী কোভিড আক্রান্ত হওয়ায় স্বামীর পাশে না থাকলেও, বাড়িতে হোম কোয়ারেন্টিনে থেকেও স্বামীকে সঙ্গ দিচ্ছেন শুভশ্রী। এর আগেও রাজের মনোনয়ন পত্র জমা দেওয়ার দিন, ভোটের প্রচারে রাজের সাথে পা মেলাতে দেখা গিয়েছে। আজ কাছে নেই তো কি হয়েছে। ইন্সটাগ্রামে একটি পোস্ট দিয়ে সাহস দিলেন স্বামীকে। “তোমার জয় নিশ্চিত”।

আরও পড়ুন -  নগ্ন শরীরে জড়ানো কেবলমাত্র সাদা চাদর, Rupsha Mujherjee ! নিমেষে ভাইরাল Bold Look !

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img