32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Horoscope: আজ ৫ই আগস্ট, রাশিফল দেখুন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ আজ ৫ই আগস্ট, রাশিফল।

মেষঃ আজ আপনি কোনো কাজে সাহসিকতার পরিচয় দিতে পারেন। কাজের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই।

বৃষঃ  আপনার ব্যবসায়ে উন্নতি হতে পারে। উপার্জন বাড়তে পারে। সংসারে টাকা পয়সা আসবে। মন দিয়ে কাজ করুন। সুখে শান্তিতে দিন কাটবে।

মিথুনঃ  বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ শুভ। নিজেদের উচ্চশিক্ষার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন। মন দিয়ে নিজেদের পড়াশোনা করুন। আজ পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

আরও পড়ুন -  ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তোলপাড়, খেসারি লাল ও স্মৃতি সিনহার এই ভাইরাল Video Watch

কর্কটঃ  আপনি কাছের কোনো বন্ধুর কাছে প্রবল ভাবে ঠকে যাওয়ার সম্ভাবনা আছে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

সিংহঃ আজ আপনি বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কোনো কারণে আজ চঞ্চলতা বেড়ে যাবে। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। নিয়ম করে যোগাভ্যাস করুন।

কন্যাঃ আজ অফিসের চাকরিতে কোনো সমস্যা দেখা দিতে পারে। ভেঙে না পড়ে মন দিয়ে কাজ করুন। দিনটি খুব একটা সুখকর নয়।

আরও পড়ুন -  Horoscope: আজ ৬ই সেপ্টেম্বর, রাশিফল

তুলাঃ আজ কোনো কারণে কষ্ট পেয়ে মদ্য পান করতে পারেন। লাম্পট্য ভাব বেড়ে যেতে পারে। ভেঙে না পড়ে নিজেকে সামলান। মদ্যপান শরীরের জন্য ক্ষতিকর।

বৃশ্চিকঃ  অনেক দিনের কোনো কাজ আটকে থাকলে তা আজ সফল ভাবে হতে পারে। দেখেশুনে কাজ করুন। নতুন কাজ করার জন্য দিনটি বেশ শুভ।

ধনুঃ আজ আপনার পিঠে ব্যথার সম্ভাবনা আছে। নিজের প্রতি যত্নশীল হন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। প্রতিদিন নিয়ম করে হাঁটতে বেরোন।

আরও পড়ুন -  Actress Rachna Banerjee: বাবাকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী রচনা ব্যনার্জি !

মকরঃ  আপনার মেজাজ বিগড়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। বাকবিতন্ডায় না জড়িয়ে ঠান্ডা মেজাজে সমস্যার সমাধান করুন। কারোর প্রতি অভদ্র আচরণ করবেন না

কুম্ভঃ আজ আপনার ব্যবসায়ে বিপুল ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের ব্যবসার কাজ করুন। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। ব্যবসার কাজেতে কাউকে সহজে বিশ্বাস করবেননা।

মীনঃ আজ আপনার খুব একটা প্রিয় জিনিস হারিয়ে যেতে পারে। খুঁজে পাওয়া চেষ্টা করুন। না পেলে ভেঙে পড়বেননা। সাবধানে কাজ করুন।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img