32 C
Kolkata
Friday, April 26, 2024

Actress Rachna Banerjee: বাবাকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী রচনা ব্যনার্জি !

Must Read

 গত সোমবার অভিনেত্রীর রচনা ব্যনার্জির জীবনেও ঝড় নেমে আসে। সকালের শুরুতে ভাবতে পারেননি তিনি পিতৃহারা হবেন।সোমবার বেলা বাড়তেই প্রয়াত হন অভিনেত্রীর বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪।

বহুদিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেত্রীর বাবা। রবিবার রাত থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। অভিনেত্রীর বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তাঁর বাবা।। অভিনেত্রীর কাছে তাঁর বাবা ছিলেন বন্ধুসম। জীবনের দর্শন আর মানুষের মতো মানুষ হতে শিখেছিলেন তাঁর বাবার কাছ থেকেই। কীভাবে জীবনকে সুন্দর করে সাজিয়ে তুলতে হয়, তা পুরোটাই বাবা তাঁকে হাতে ধরে শিখিয়েছেন রচনাকে। সিনেমাজগতের সঙ্গে হয়তো রবীন্দ্রনাথ বাবু সরাসরি যুক্ত ছিলেননা তবে রচনার কাছে তাঁর বাবা বড় স্টারের থেকে কম ছিলেন না। অভিনেত্রী নিজের জীবনের বেশিরভাগ সময় তিনি কাটিয়েছেন নিজের বাবার সাথে দক্ষিণ কলকাতার গোলপার্ক অঞ্চলের ‘মেঘমল্লার’ নামে এক বহুতলে। সোমবারই বাবার শেষকৃত্য সম্পন্ন করেছেন।

আরও পড়ুন -  স্বর্গ সুন্দর

সিনেমা অভিনয় করেছেন পাশাপাশি টিভি সঞ্চালনায় দারুণ জনপ্রিয় রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর ‘দিদি নাম্বার ওয়ানে’র টিআরপি থাকে বরাবর। টানা ১০ বছর ধরে এই শো সঞ্চালনা করছেন সকলের প্রিয় দিদি। এই শোয়ে আসা সমস্ত প্রতিযোগীদের সঙ্গে সুখ দুঃখের গল্প ভাগ করে নেন অভিনেত্রী। রচনার হাসিখুশি স্বভাবের জন্যই দর্শকদের কাছে দরুণ জনপ্রিয় অভিনেত্রী। তারকা হয়েও কীভাবে মাটির মানুষ হয়ে থাকতে হয়, কিভাবে মানুষের মনে জায়গা করতে হয় তিনি জানেন। আর এই শিক্ষা পেয়েছেন তাঁর বাবার কাছ থেকেই।

আরও পড়ুন -  Mithu Mukherjee: মিঠু মুখার্জী অন্তরালে চলে গেলেন কেন? শেষ সিনেমাও সুপারহিট

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img