37 C
Kolkata
Sunday, May 5, 2024

Subhashree Ganguly: শুভশ্রী’র বাবা স্কুলের মধ্যেই নিগ্রহের শিকার

Must Read

তৃণমূল বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তীর শ্বশুর দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায় হেনস্থার শিকার হলেন। তাকে রীতিমতো গালিগালাজ করে তাড়িয়ে দেওয়া হয় স্কুল থেকে।

জানা যায়, বর্ধমানের একটি স্কুলে স্যানিটাইজিং টানেল বসানোকে কেন্দ্র করে এই অশান্তির সূত্রপাত। শুভশ্রীর বাবাকে অশ্লীল ভাষায় আক্রমণ করেন বর্ধমানের ৪ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর মহম্মদ আলি ও তাঁর ভাইপো তৃণমূলের যুবনেতা নুরুল আলম। বন্দুক, লাঠি ও রড নিয়ে তাঁদের শাসানি দেওয়া হয় বলেও অভিযোগ করেন দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যে, মুখ্যমন্ত্রীর কাছে নালিশ জানানো হয়েছে।

আরও পড়ুন -  Ganikhan Chowdhury: গভীর শ্রদ্ধার সাথে প্রয়াত সাংসদ গনিখান চৌধুরীর ৯৫ তম জন্মদিন পালন

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর মাসি থাকেন বিদেশে। নাম অনিতা গড়কড়ি। সম্প্রতি স্কুল খোলার নির্দেশ দিয়েছে সরকার। স্কুল খোলার পাশাপাশি অনেক নিয়ম লাগু হয়েছে। এই অবস্থায় শুভশ্রীর মাসি ঠিক করেন তিনি দুটি স্কুলে স্যানিটাইজিং টানেল বসাবেন এবং সমস্ত খরচ দেবেন। এই দ্বায়িত্ব দেন তিনি তার জামাইবাবুকে অর্থাৎ শুভশ্রীর বাবাকে। তাই তিনি বর্ধমানের দুটি স্কুলে গিয়ে কথা বলেন।

আরও পড়ুন -  Saayoni Ghosh: কি বললেন সায়নী ? শাঁখা-সিঁদুর পড়ে ছবি পোস্ট করার পর

বর্ধমান শহরের ৫ নম্বর ওয়ার্ডের দুবরাজদীঘি হাইস্কুল ও ৬ নম্বর ওয়ার্ডের রেলওয়ে বিদ্যাপীঠ স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন শুভশ্রীর বাবা। সোমবার সকালে তিনি দুটি স্কুলের প্রধান শিক্ষকের অনুমতি নিয়েই এদিন শ্যালিকা ও কয়েকজনকে সঙ্গে নিয়ে যান স্কুলে। গিয়েই বচসা বাঁধে তৃণমূলের কর্মীদের সাথেই। প্রসঙ্গত, ওই নুরুল আলমের দাবী, নিজেদের কতৃত্ব ধরে রাখতেই নিজেদের নামে টানেল তৈরি করছেন। তার কথায়, ‘স্কুল পরিচালন সমিতিতে আলোচনা হলে স্যানিটাইজিং টানেলের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।’

আরও পড়ুন -  Kurti River: মাথাচুলকায় কুর্তি নদীর উপর, অবৈধভাবে তৈরি করা অস্থায়ী বাঁশের সাঁকো ভাঙ্গতে গিয়ে বাধা

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img