42 C
Kolkata
Monday, April 29, 2024

কটাক্ষের শিকার শ্রাবন্তী, জন্মদিনের পোশাক নিয়ে

Must Read

জনপ্রিয় এবং আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় টলিউডের। ব্যক্তিগত জীবন আর পোশাক নিয়ে সবসময় সমালোচনায় থাকেন এ অভিনেত্রী। গত ১৩ আগস্ট ৩৬ বছরে পা দিলেন।

সেদিন বেশ খোলামেলা রূপেই নিজের জন্মদিন উদযাপন করেন তিনি। নিয়মিত জিম এবং ডায়েট করে নিজেকে ফিট রাখেন অভিনেত্রী। জন্মদিনেও ধরা দিলেন আকর্ষণীয় রূপেই। জন্মদিনের একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। তা নিয়ে কটাক্ষ করেন নেটিজেনরা।

আরও পড়ুন -  Puja Banerjee: পর্দার পার্বতী লাস্যময়ী হয়ে উঠছেন, ‘মহাদেব’ ভক্তরা ক্ষুব্ধ, বোল্ড লুকে

ইনস্টাগ্রামে প্রকাশ করা এক ভিডিওতে দেখা গেছে, সোনালী রঙের এক পোশাকের সঙ্গে গলায় নেকলেস এবং গাড় মেকআপে মোহমীয় লাগলছি শ্রাবন্তীকে। বেশ খোলামেলা অবতারেই জন্মদিনের কেক কাটতে দেখা গেছে।

সেই ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভক্ত ও অনুরাগীদের বিভিন্ন মন্তব্যের বন্যা বয়ে গেছে।

আরও পড়ুন -  IPL 2023: শিরোপা জিততেন ৩ বার RCB-র ধোনি অধিনায়ক হলে, ওয়াসিম আক্রামের কটাক্ষ কোহলিকে

তিনি সে বিষয়ে যেন মাথাই ঘামান না এই অভিনেত্রী। নিয়মিতই নতুন নতুন পোশাক এবং ব্যক্তিগত জীবনের ঘটনা নিয়ে ভক্তদের সামনে হাজির হন। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা শেষ হয় না। কয়েকদিন আগেই থাইল্যন্ডে প্রেমিকাকে নিয়ে জন্মদিন উদযাপন করেছেন শ্রাবন্তীর ছেলে ঝিনুক। সে সময়ও সংবাদের শিরোনামে উঠেছিলো অভিনেত্রীর নাম।

আরও পড়ুন -  Arpita Mukherjee: বান্ধবী অর্পিতা, ফাঁসিয়ে দিলেন পার্থকে

এদিকে শ্রাবন্তীর সঙ্গে অভিরূপের প্রেমের গুঞ্জনও শোনা যাচ্ছে। নায়িকা এ বিষয়ে কখনো স্পষ্ট করে কিছু বলেননি। এখন শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। আগামীতে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। ভবানী পাঠকের চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগস্ট মাসেই শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’র শুটিং শুরু হওয়ার কথা আছে।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img