31 C
Kolkata
Saturday, May 4, 2024

Puja Banerjee: পর্দার পার্বতী লাস্যময়ী হয়ে উঠছেন, ‘মহাদেব’ ভক্তরা ক্ষুব্ধ, বোল্ড লুকে

Must Read

পূজা ব্যানার্জী, ২০২১’এই নিজের স্বামী কুনাল বর্মার সাথে সামাজিক বিয়ে সেরেছেন। সেখানে টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন।

উপস্থিত ছিলেন হিন্দি টেলিভিশন জগতের অনেকেই। সেই সমস্ত ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। ছেলে কৃশিভকে নিয়েই সামাজিক বিয়ে সেরেছিলেন তারকা দম্পতি।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পূজা ব্যানার্জী ভালোই অ্যাক্টিভ। তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হয়। প্রায়ই নিজের নানা ফটোশুটের ছবি এবং পরিবারের সাথে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  শ্রী গুরু তেগ বাহাদুরজি-র ৪০০তম প্রকাশ পর্ব উদযাপনের প্রধানমন্ত্রী বৈঠকে পৌরহিত্য করবেন

নিজের বানানো রিল ভিডিও’ও শেয়ার করে থাকেন। এছাড়াও ছেলের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ঝলক অভিনেত্রী নিজেই তুলে ধরেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। কুনাল এবং পূজা দুজনেই ব্যস্ততার ফাঁকে বেশিরভাগ সময়টাই কাটান তাদের ছেলে কৃশিভের সঙ্গে।

আরও পড়ুন -  Kali Puja-2022: আলিপুর আবহাওয়া দপ্তর, কালীপূজায় আবহাওয়ার বড় আপডেট দিল

 সম্প্রতি এই ‘মহাদেব’ খ্যাত অভিনেত্রীর উপর তুমুল ক্ষেপেছেন নেটজনতার একাংশ। পর্দায় পার্বতীর চরিত্রে দেখা মিলতো পূজার। চরিত্রের সাজে অর্থাৎ ট্র্যাডিশনাল লুকেই তাকে দেখতে পছন্দ করতেন দর্শকমহলের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

সেই পর্দার পার্বতীরই বোল্ড লুকে অসন্তুষ্ট একাংশ। সম্প্রতি অভিনেত্রী নিজের যে লুক শেয়ার করেছেন সেখানে, তাকে সাদা-কালো প্রিন্টেড পোশাকে দেখা দিয়েছে। এই পোশাকে তার পেটের একাংশ ছিল দৃশ্যমান। চোখে মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট। নুড মেকাপের সাথে বজায় ছিল হালকা হাসিও। নিঃসন্দেহে অভিনেত্রীর রূপে আবারো মুগ্ধ তার ভক্তমহল। তাহলে একাংশের অসন্তোষের কারণ।

আরও পড়ুন -  Rakhi Sawant: রাখি সাওয়ান্ত বেলাগাম মন্তব্য, ‘স্তন বড় হলেই মিলবে বলিউডে প্রবেশ'!

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img