40 C
Kolkata
Thursday, April 25, 2024

Urfi Javed: শরীর ঢাকা হিরে দিয়ে, উরফি’র পোশাক কেমন, একাংশের মাথায় হাত

Must Read

 বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী।

উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে।

মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, স্পষ্ট সকলের কাছেই। সম্প্রতি আবারো নিজের সাম্প্রতিক লুকের সূত্র ধরেই চর্চায় উরফি।

আরও পড়ুন -  “স্বচ্ছ কর ব্যবস্থা-সৎব্যক্তিদের সম্মান জানানো”-র জন্য প্ল্যাটফর্মের সূচনা করেছেন প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক এবং মেটালের চেন সবকিছু দিয়েই বানিয়ে ফেলেছেন নিজের পোশাক।

 সেইসমস্ত অদ্ভুত পোশাকের সূত্র ধরে প্রায়ই মিডিয়ার পাতায় এবং নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে।

আরও পড়ুন -  ‘বালিকা বধূ’র তিন স্টার আজ স্মৃতির পাতায় !

এবার অভিনেত্রী যা করলেন তা দেখে চোখ কপালে অধিকাংশের।

অভিনেত্রী নিজের সম্প্রতিক লুকের সূত্র ধরেই চমকে দিয়েছেন সকলকে। হীরের মতো দেখতে একাধিক পাথর দিয়েই বানিয়ে ফেলেছেন পোশাক। সেই দিয়েই ঢেকেছেন শরীরের সামনের অংশ। খোলা পিঠে পরেছিলেন কালো শর্ট স্কার্ট। পাশাপাশি নিয়েছিলেন মানানসই গ্লাসি মেকাপ। পরেছিলেন হাই হিলও। এই পোশাকেই এদিন ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

সম্ভবত কোন সাজানো গোছানো রেস্তোরাঁতেই তুলেছেন নিজের এই সাম্প্রতিক লুকের ঝলক। সেই ঝলক এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেই শেয়ার করে অবাক করে দিয়েছেন নেটমহলের একাংশকে।

আরও পড়ুন -  সিআইএসএফ জওয়ানের ঝুলন্ত দেহ ঘিরে চাঞ্চল্য

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img