32 C
Kolkata
Wednesday, May 15, 2024

‘কাভালা’ গানে দুর্দান্ত নাচ করলেন দাদি ও নাতি জুটি, তামান্না ভাটিয়া যদি ভিডিওটি দেখেন ভুলে যাবেন, VIDEO

Must Read

এখনকার দিনে এই সোশ্যাল মিডিয়ায় সব কিছু মুহূর্তে সেই ঝলক ভাইরাল হয়ে যাচ্ছে। এখানে সময়ে বেশি লাগে না। কিন্তু নেটজগতে ভাইরাল হওয়া ঝলকগুলির মধ্যে কোনোটি নেটজনতার বেশি দৃষ্টি আকর্ষণ করার ক্ষমতা রাখে, আবার কোনটি কম।

এমন কিছু ঝলক ভাইরাল হতে দেখা যায়, সত্যিই মনে গেঁথে যায় একাংশের। এখন ইনস্টাগ্রামের সূত্র নিয়ে আবার একটি মনে রাখার মতন ঝলক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Bhojpuri Video: হানিমুন ভিডিও, নিরাহুয়া এবং সঞ্চিতা ব্যানার্জির, তোলপাড় ইন্টানেটে

এই বিশ্বে মানুষের সাথে মানুষের সম্পর্কের দাম সবচেয়ে বেশি। যেমন দাদু-ঠাকুমার সাথে তাদের নাতি-নাতনির সম্পর্ক অত্যন্ত পবিত্র বন্ধন। এখানে একে অপরের সাথে তারা মেশে নিঃস্বার্থভাবে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওর সূত্র নিয়ে সেই রকম এক সম্পর্কের ঝলক মিলেছে। যেখানে ঠাকুরমার সাথে তার নাতির পবিত্র এবং মজাদার সম্পর্কের সমীকরণ প্রকাশ পেয়েছে সকলের কাছে। খুব আনন্দ-মজা করেন প্রায়ই, যা বেশিরভাগ সময়ই উপভোগ করেন নেটজনতার অধিকাংশ। এই সমীকরণ মন কেড়ে নিয়েছে বহু বহু মানুষের।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অক্ষয় পাত্র নামের এক পরিচিত ডিজিটাল ক্রিয়েটরের দেখা গিয়েছে। তিনি ঠাকুমার সাথেই সাম্প্রতিক দক্ষিণী ছবি জেলার-এর ‘কাভালা’ গানের তালেই ক্যামেরার সামনে হাজির ছিলেন।

আরও পড়ুন -  Gareth Bale: লস এঞ্জেলসে বেল, এক বছরের চুক্তিতে

অন-ক্যামেরা নিজের নাতির সাথে পর্দার তামান্না ভাটিয়াকেও রীতিমতো টেক্কা দিলেন এই ঠাকুমা। প্রায়ই এই ধরনের ভিডিও বানাতে নিজের নাতিকে সহযোগিতা করেন। এখন নেটদর্শকদের একাংশের মাঝেও পরিচিতি রয়েছে। এই ভাইরাল ঠাকুমাকে যে নেটদর্শকদের বেশ মনে ধরেছে, সেকথা ভাইরাল ঝলকের কমেন্টবক্সে গেলে স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  Vande Bharat: তিনটি বন্দে ভারত ট্রেন চালু হতে চলেছে, রেল যাত্রীদের কাছে দারুন সুখবর

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img