28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Gareth Bale: লস এঞ্জেলসে বেল, এক বছরের চুক্তিতে

Must Read

যুক্তরাষ্ট্রেই যাচ্ছেন গ্যারেথ বেল। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মেজর লিগ সকারের (এমএলএস) দল লস এঞ্জেলসে যোগ দিচ্ছেন ওয়েলস তারকা। আপাতত বেলের সাথে এমএলএসের দলটির চুক্তি এক বছরের, তবে সুযোগ আছে সেটি বাড়ানোরও।

গ্যারেথ বেলের লজ এঞ্জেলসে যোগ দেয়ার বিষয়টি এমএলএস কর্তৃপক্ষ সোমবার এক বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে।

আরও পড়ুন -  Siddharth-Kiyara: সিদ্ধার্থ-কিয়ারার অদেখা ভিডিও ভাইরাল, বিয়ের আগেই, ভক্তদের মনে ধরেছে

প্রাক্তন এই রিয়াল মাদ্রিদ তারকাকেও বেশ উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে ক্লাবের ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে। বেল বলেন, আমার ও আমার পরিবারের জন্য এটি সঠিক জায়গা এবং আমার ক্যারিয়ারের জন্যও এটা সঠিক সময়। দলের সঙ্গে কাজ শুরু করতে এবং লস এঞ্জেলসে আরও ট্রফি জেতার জন্য প্রস্তুত হতে আমার আর তর সইছে না।

আরও পড়ুন -  তিন বোনকে বিয়ে করলেন একজন!

২০১৩ সালে রেকর্ড ১০০ মিলিয়ন ফি দিয়ে ইংলিশ ক্লাব টটেনহ্যাম থেকে বেলকে দলে ভেড়ায় স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। লস ব্লাংকোসদের হয়ে ক্যারিয়ারের নয়টি বছর পার করা বেলের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হচ্ছে এই জুন মাসের ৩০ তারিখ। মাদ্রিদের ক্যারিয়ারে ৫টি চ্যাম্পিয়ন্স লিগ, ৩টি লা লিগা, ৩টি ক্লাব বিশ্বকাপ আর ৩টি স্প্যানিশ কাপ জিতে ক্লাবের ইতিহাসে সেরাদের জায়গায় অর্জন করে নিয়েছেন এই উইঙ্গার।

আরও পড়ুন -  বড় আপডেট দিল BCCI, ভারতীয় দল থেকে ছিটকে গেলেন এই তারকা অলরাউন্ডার!

ইউরোপের সবচেয়ে সফল ক্লাবে ক্যারিয়ারের সেরা সময় পার করে এবার ‘ফ্রি এজেন্ট’ হিসেবেই এমএলএসের দল লস এঞ্জেলসে যোগ দিতে যাচ্ছেন ওয়েলস তারকা গ্যারেথ বেল।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img