31 C
Kolkata
Sunday, May 19, 2024

বড় আপডেট দিল BCCI, ভারতীয় দল থেকে ছিটকে গেলেন এই তারকা অলরাউন্ডার!

Must Read

এখনও পর্যন্ত অপরাজিত অবস্থায় পয়েন্টস টেবিলের শীর্ষে রয়েছে টিম ইন্ডিয়া ওডিআই বিশ্বকাপে। রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া ৫টি ম্যাচ খেলেছে। প্রত্যেকটি ম্যাচে জয়লাভ করেছে ভারত। ফলশ্রুতিতে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ অবস্থান করছে।

চলতি বিশ্বকাপে কোনরকম বিপত্তি ছাড়াই সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করতে চলেছে বিরাট কোহলিরা। বাকি থাকা ৪টি ম্যাচের মধ্যে একটি ম্যাচে জয় নিশ্চিত করলেই চলতি বিশ্বকাপের সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে নেবে ভারত।

আরও পড়ুন -  Sudipa Chatterjee: অরিত্রর পর আরেক অভিনেত্রীকে আক্রমণ সুদীপার

গ্রুপ পর্যায়ে গুরুত্বপূর্ণ ক্রিকেটার হারিয়েছে টিম ইন্ডিয়া। ১৯শে অক্টোবর পুনের গ্রাউন্ডে বাংলাদেশের বিপক্ষে খেলতে নেমে ডান পায়ের গোড়ালিতে চোট পান তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। নিজের ব্যক্তিগত প্রথম ওভার শেষ না করেই মাঠের বাইরে যান। ঐ ম্যাচে মাঠে প্রত্যাবর্তন করেননি হার্দিক পান্ডিয়া।

বাংলাদেশের বিপক্ষে গোড়ালিতে চোট পাওয়ার পর বর্তমানে ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে চিকিৎসরত রয়েছেন এই তারকা অলরাউন্ডার। যে কারণে ২২শে অক্টোবর নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামেননি। আগামী ২৯শে অক্টোবর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে টিম ইন্ডিয়া। তার আগেই হার্দিক পান্ডিয়াকে নিয়ে বড় আপডেট দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন -  ‘বদলা এখনও বাকি’, নিউজিল্যান্ডকে হারিয়ে ধোনির স্মরণে উদযাপন করছেন ভক্তরা

এদিন ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, চলতি বিশ্বকাপে সেমিফাইনাল একপ্রকার নিশ্চিত করেছে ভারত। কিন্তু পুরোপুরি সেরে ওঠার জন্য হার্দিক পান্ডিয়াকে এখন সময় দেওয়া যেতেই পারে। নকআউট প্রতিযোগিতায় তার পারফরমেন্স ভারতীয় দলের জন্য অত্যন্ত প্রয়োজন। এজন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিকেল টিমের ফিটনেস সার্টিফিকেট না পাওয়া পর্যন্ত গ্রাউন্ডের বাইরে থাকবেন হার্দিক পান্ডিয়া। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন,আগামী ২৯শে অক্টোবর লখনউতে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে ও ২রা নভেম্বর মুম্বাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবেন না এই তারকা ক্রিকেটার।

আরও পড়ুন -  Delhi Pollution: স্কুল বন্ধের আবেদন, বিপর্যস্ত দিল্লি বায়ু দূষণে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img