29 C
Kolkata
Wednesday, May 8, 2024

Manasvi: সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা ঊর্ধ্বমুখী, বোল্ড ফটোশুটে মানস্বী, মন্দাকিনীকে টেক্কা দিলেন

Must Read

মানস্বী মামগাই ‘বিগ বস ১৭’র অন্যতম জনপ্রিয় প্রতিযোগী। ২০১০-এ মিস ওয়ার্ল্ড প্রতিযোগীতায় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন। ফেমিনা মিস ইন্ডিয়ার খেতাবও রয়েছে তাঁর ঝুলিতে। সম্প্রতি তিনি নিজের একটি সাহসী ফটোশুটের ঝলককে কেন্দ্র করেই আবার শীর্ষে এসেছেন চর্চায়।

নজর কেড়েছেন নেটদর্শকদের অধিকাংশের। নিজের অগণিত ভক্তদের কাছে ছড়িয়েছেন উষ্ণতাও। সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই সেই সকল সাহসী ফটোশুটের ঝলক দেখা যাবে।

সোশ্যাল মিডিয়ার পাতায় মানস্বীর সক্রিয়তা খুব বেশি। তিনি প্রায়ই নিজের একাধিক ঝলক তাঁর ভক্তদের সাথে ভাগ করেন। তারাও অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য অপেক্ষায় থাকেন, তাঁর ফলোয়ার্স সংখ্যায় নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

এই মুহূর্তে সাম্প্রতিক সাহসী ফটোশুটের ঝলক তাকে আরোও বেশি পরিচিত করেছে ভক্তদের কাছে। আবার পেয়েছেন প্রশংসাও। উল্লেখ্য, তাঁর এই সাহসী ফটোশুটে আছে পুরনো দিনের আভা, তাই স্বাভাবিকভাবেই টেনে দিয়েছেন নিজের দিকে সবার চোখ।

আরও পড়ুন -  Hello Mini: বড়দের সামনে দেখবেন না, এই ওয়েব সিরিজ, নিজেরই লজ্জা লাগবে

সাম্প্রতিক ফটোশুটে এই অভিনেত্রীকে লাল পাড় সাদা শাড়িতে কলসি হাতে সমুদ্র সৈকতে দেখা গেছে। পুরো খোলা পিঠে মন্দাকিনীকেও টেক্কা দিয়েছেন অভিনেত্রী। প্রায় নেটজনতার অধিকাংশ মানছেন। এই ফটোশুটে ছিলেন আরো দুজন। তাঁরা হলেন মুক্তি আর দাস এবং সাজ্জাদ খান।

প্রত্যেকেরই লুক সেট করা হয়েছিল ৭০ এবং ৮০ দশকের। কখনো সমুদ্রে বসে, কখনো আবার কলসি করে সাজ্জাদ খানকে জল খাওয়াতে দেখা গিয়েছে। এই ফটোশুটের ছবি তৈরি করেছে একটি গল্পের, যা না দেখলে বিশ্বাস করা যাবে না। যারা দেখছেন মুগ্ধ হচ্ছেন। সেই সব প্রতিক্রিয়া আছে তাঁর কমেন্টবক্সে।

জনপ্রিয় চিত্রগ্রাহক তরুণ চৌহানের তোলা এই সব ছবিগুলি। ভাগে ভাগেই সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা হয়েছে। আগেও তার তোলা একাধিক ছবি সাধারণের নজর কেড়েছিল। সাম্প্রতিক এই ফটোশুট অন্যতম সেরা।

আরও পড়ুন -  বিজেপি–র তৃতীয় ও চতুর্থ দফার প্রার্থী তালিকা

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img