34 C
Kolkata
Tuesday, May 14, 2024

এক বাচ্চা কেঁদে উঠলো উরফি জাভেদের পোশাক দেখেই, সেই ভিডিও ভাইরাল

Must Read

সব ধরনের মানুষের সঙ্গী হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া এই দুনিয়ায়। এই সোশ্যাল মিডিয়াতে প্রায় রোজ এমন এমন কিছু জিনিস দেখা যায় যা দেখে অবাক হয়ে যাবেন। সোশ্যাল মিডিয়াতে কোনো না কোনো বিষয় নিয়ে চলতেই থাকে বিতর্ক। বিতর্ক ও উরফি জাভেদ এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের সমার্থক একটি শব্দ।

পোশাকী বিতর্কের জেরে প্রতিদিন কোনো না কোনো খবরের শিরোনামে আসেন এই মডেল-অভিনেত্রী। ‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে আসা উরফি জাভেদের।বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে ধরে রাখে।

আরও পড়ুন -  উরফিকে তুলে নিয়ে গেল মুম্বাই পুলিশ, এই অপরাধে ক্যাফে থেকে, হতবাক সকলে ভিডিওটি দেখে

তিনি পরিচিতি পান পোশাক পরার কায়দার জন্য। তাঁর পোশাক ও স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা ও বিদ্রূপ জীবনের সঙ্গী। তিনি নিজেকে ইন্টারনেট ফ্যাশন স্টার মনে করেন। নেটিজেনদের হাজার ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হলেও নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে বেশ আত্মবিশ্বাসী অভিনেত্রী।

আরও পড়ুন -  ভোটের প্রচার অভিযান

তিনি সমস্ত নেগেটিভিটিকে উড়িয়ে দিয়ে নিজের মনের মত জীবনযাপন করেন। এবার যে কাণ্ড হয়েছে তাঁকে দেখে কেঁদেই ফেললো এক বাচ্চা। কেন?

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

সম্প্রতি মুম্বাই এয়ারপোর্টে দেখা গিয়েছে মডেল অভিনেত্রীকে। উরফির পরনে ছিল সাদা রঙের সাটিনের আউটফিট। গলা থেকে পা পর্যন্ত এই আউটফিটের কোথাও ছিল না স্লিভ। উরফির দুই হাত আউটফিটের ভিতরেই ছিল। আউটফিট জুড়ে ছিল অজস্র প্লিট। এই রকম উরফীকে দেখেই কাঁদতে শুরু করে বাচ্চাটি।

আরও পড়ুন -  Anushka Sharma: স্বল্প পোশাকে মালদ্বীপের সি-বিচে বিরাট পত্নী অনুষ্কা

শিশুটির মা-বাবা উরফির সাথে ছবি তুলতে ব্যস্ত ছিলেন। কিন্তু মডেল-অভিনেত্রী বুঝতে পারেন, তাঁর হাত দেখতে না পেয়ে বাচ্চাটি উরফিকে ভুত ভেবেছে। তিনি নিজেই একই কথা বলেন। ভিডিওটি ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট জগতে।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img