32 C
Kolkata
Monday, April 29, 2024

২২ জন নিহত, যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায়

Must Read

২২ জন নিহত, যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায়।

বন্দুক হামলায় অন্তত ২২ জন নিহত হয়েছেন যুক্তরাষ্ট্রের পূর্বাঞ্চলীয় রাজ্য মেইনের লিউইস্টন শহরের একাধিক স্থানে। এ ঘটনায় আহত হয়েছেন অর্ধশতাধিক। বুধবার রাতে এ ঘটনা ঘটে।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন এক প্রতিবেদনে জানিয়েছে, একটি বার ও ওয়ালমার্টের ডিসট্রিবিউশন সেন্টারসহ বিভিন্ন স্থানে চালানো বন্দুক হামলার ঘটনায় ৫০-৬০ জন গুলিবিদ্ধ বা আহত হয়েছেন। ঠিক কতজন হতাহত হয়েছে, এখন পর্যন্ত স্পষ্ট নয়।এ ঘটনায় অ্যান্ড্রোস্কগিজন কাউন্টি শেরিফের অফিস জানিয়েছে, হামলাকারীরা পলাতক রয়েছেন। হামলার পর শেরিফের অফিস থেকে সব ব্যবসায়ীক প্রতিষ্ঠান বন্ধ রাখার কথা বলা হয়েছে। অফিসটি সোশ্যাল মিডিয়া ফেসবুকে এক পোস্টে জানায়, হামলাকারীর হাতে উচ্চ ক্ষমতাসম্পন্ন অ্যাসাল্ট-রাইফেল দেখা গেছে।

আরও পড়ুন -  CBI: সিবিআইয়ের তদন্ত শুরু, ওড়িশায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনার

লিউইস্টন পুলিশ জানিয়েছে, বন্দুক হামলার ঘটনায় জড়িত এক ব্যবসায়ীকে তারা চিহ্নিত করেছে। তিনি বুধবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় দুটি বন্দুক হামলার সাথে জড়িত রয়েছেন। হামলাকারীকে আটক করতে না পারার কারণে আবার হামলার আশঙ্কা আছে। গোলাগুলির ঘটনার পর হামলাকারী পলাতক থাকায় লিউইস্টনের আশপাশের শহরেও সতর্কতা জারি করা হয়েছে, বাসিন্দাদের নিরাপদ জায়গায় থাকতে বলা হয়েছে।

আরও পড়ুন -  বিমানের দরজা মাঝ আকাশেই উড়ে গেল, জরুরি অবতরণ

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img