35 C
Kolkata
Friday, April 19, 2024

Hello Mini: বড়দের সামনে দেখবেন না, এই ওয়েব সিরিজ, নিজেরই লজ্জা লাগবে

Must Read

আজকের প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম। সুবিধামতো নিজেদের মতন করে পছন্দ মতো ওয়েব সিরিজ দেখতে পারেন দর্শকরা।

এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির থাকে দর্শকদেরই মনোরঞ্জনের জন্য। সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘এমএক্স প্লেয়ার’ অন্যতম। উল্লেখ্য, বর্তমানে দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করছেন।

আরও পড়ুন -  ফারেবি ইয়ার পার্ট ৩ তে, অন্তরঙ্গ দৃশ্য রয়েছে ভারতী ঝাঁ এর, ঘুম উড়বে রাতের

 ‘এমএক্স প্লেয়ার’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, একা দেখলেও লাজ্জা লেগে যায়। সম্প্রতি তেমনি একটি ওয়েব সিরিজ চর্চার আলোতে।

তার ঝলক অবশ্য প্রায়ই মেলে মিডিয়াতে। বোল্ড ওয়েব সিরিজের সূত্র ধরে চর্চায় উঠে আসেন অভিনেতা-অভিনেত্রীরাও।

আরও পড়ুন -  ছাত্রীর সাথে অবাধ সম্পর্ক শিক্ষকের, প্রাইম শর্টসের Web Series, ভীষণ সাহসী সিরিজ

সম্প্রতি দর্শকদের একাংশের মতে, তেমনই একটি বোল্ড ওয়েব সিরিজ হল এমএক্স প্লেয়ারের ‘হ্যালো মিনি’। এই ওয়েব সিরিজেই রয়েছে একাধিক চোখ ধাঁধানো বোল্ড দৃশ্য, যার সূত্র ধরে চর্চায় রয়েছেন সিরিজের তারকারাও। অনুজা জোশি, প্রিয়া ব্যানার্জী এবং মৃণাল দত্তের মতো একাধিক।

দর্শকমহলে এই বোল্ড সিরিজ তুমুল জনপ্রিয়তা পেয়েছে। দর্শকদের একাংশের মতে, এই সিরিজ টেক্কা দিতে পারে ‘আশ্রম’এর মতো বিগ বাজেটের সিরিজকেও। এই সিরিজে ভৌতিক সাসপেন্স থাকলেও বোল্ড দৃশ্যগুলিই বেশি নজর কেড়েছে।

আরও পড়ুন -  কান্নায় ভরে ওঠে শীতলক্ষ্যার পাড় !

সিরিজে রয়েছে একাধিক সাহসী দৃশ্য, যা একা দেখলেও লজ্জা লেগে যাবে। বলাই বাহুল্য, সিরিজের প্রতিটি দৃশ্য রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকরাও।

Latest News

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না

Short Film: মুহূর্তে মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, একদম ভুল করে বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Short Film টি ১৮+উদ্ধের জন্য করা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img