42 C
Kolkata
Monday, April 29, 2024

Paramani-Raj: রাজ এবং পরী, আবার এক সাথে পথ চলা

Must Read

চিত্রনায়িকা পরীমণি এবং চিত্রনায়ক শরিফুল রাজ ঢালিউড সিনেমার আলোচিত তারকা দম্পতি। তাদের একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর জন্মদিন পালনে আবার একসঙ্গে দেখা মিললো এই জুটির।

পরীমণি এবং রাজের সন্তানের প্রথম জন্মবার্ষিকী উদযাপন করেছে টিএম ফিল্মস। যেখানে উপস্থিত ছিলেন গায়ক, সুরকার, সংগীত পরিচালক এবং গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস এবং তার স্ত্রী টিএম ফিল্মসের চেয়ারপারসন ফারজানা মুন্নি।

সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন রাজ ও পরী। সময়টা খুব ভালোই কাটালেন এই দম্পতি। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পরীমণি এবং শরিফুল রাজের বেশ কয়েকটি ছবি এবং একটি ভিডিও প্রকাশ করেছেন তাপস।

আরও পড়ুন -  গাছপালায় ঘেরা পরিত্যক্ত নীলকর কুঠির ভিটেমাটি

একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা গেছে পরীমণিকে। অপর একটি ভিডিওতে দেখা গেছে, সন্তানকে কোলে নিয়ে রাজের পাশে বসে গান গাইছেন পরী। তারপর ছেলেকে নিয়ে জন্মদিনের কেকও কেটেছেন।

তাদের এই ভালোবাসা এবং খুনসুটি ভক্তরাও বেশ উপভোগ করেছেন। দুজনকে আবার একসঙ্গে দেখে সকলেই ধরে নিয়েছেন, সকল বিতর্ককে পাশ কাটিয়ে ছেলের টানে আবারও মিলন হলো রাজ-পরীমণি।

আগে গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে শরিফুল বলেছেন, কেন যাইনি, কী কারণে যাইনি, সেটি আমিই জানি, বাইরের অন্য কেউ বুঝবে না। তাই তা নিয়ে কথা বলে লাভ হবে না। বললেও হয়তো আমার কথা মানুষ বিশ্বাস করতে চাইবে না। সবার অভিযোগ থাকতে পারে, কলকাতা থেকে ফিরে এক জন বাবা হিসাবে অনুষ্ঠানের আগের রাতে বাবুকে দেখতে ওই বাড়িতে গিয়েছিলাম। বাবুর সঙ্গে সময় কাটিয়ে এসেছি।

আরও পড়ুন -  রাষ্ট্রপতির চিঠিতে দেশজুড়ে তোলপাড়, নতুন জল্পনা

রাজের সঙ্গে সম্পর্ক রাখার বিষয়ে পরীমণি জানিয়েছিলেন, তার সঙ্গে রাজের সম্পর্ক না থাকলেও ছেলের সঙ্গে রাজের যোগাযোগ থাকবে। সেই প্রসঙ্গে রাজ বলেন, মানে কী, আমি পরীকে বিয়ে করেছি, বৌ-এর সঙ্গে সম্পর্কটাই আগে। পরে সন্তানের সঙ্গে। সত্যি কথা কী, পরী সব কিছু ছেড়েছুড়ে দিয়ে সন্তানকে নিয়ে সব সময় সেলিব্রেশন করে, এ বিষয়টি আমার ভাল লাগে। আমি গর্বিত যে রাজ্যর মতো এমন একটি সুন্দর উপহার দিতে পেরেছি পরীকে। নিজের জীবনে তিনি আর কোনও ঝামেলা চান না। ছেলে বড় হচ্ছে, সেই কথা ভেবে তিনি এমন আর কোনও কাজ করতে চান না যা, রাজ্যর জীবনে প্রভাব পরে।

আরও পড়ুন -  Viral Video: ফটোশ্যুট করলেন ব্রা বোতাম খুলে Sofia Ansari, সামনে বড় বড় ক্যামেরা, সাহসী ভিডিও ইন্টারনেটে ভাইরাল

ছবিঃ সংগৃহীত।

Latest News

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো

সামার স্পেশাল ট্রেনের জন্য দুটি নতুন ট্রেন Indian Railway নিয়ে এলো।  আবার শুরু হচ্ছে নতুন ট্রেন পরিষেবা গুয়াহাটি ও নিউ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img