42 C
Kolkata
Monday, April 29, 2024

সূর্যবংশম’-এর ‘গৌরী’ মনে পরে, বদলে গেল পুরো লুক, তাঁর সুন্দর ছবি দেখে নিন

Must Read

এখন টেলিভিশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় গেম রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ১’। পর্দার দিদিকে সবাই চেনেন। ‘দিদি নম্বর ১’ বলতেই প্রথমে রচনা ব্যানার্জীর নামটাই আগে এসে যাবে।

দিন দিন পর্দার দিদি হয়ে উঠছেন আরও বেশি সুন্দর এবং ফিট। রোজ বিকেলে নানান ধরনের খেলার সাথে প্রশ্ন নিয়ে হাজির হন। এখন সেই রচনা ব্যানার্জীই একাংশের মাঝে উঠে এসেছেন চর্চায়। তাঁর কাজের সূত্র ধরে নয়, নিজের এভারগ্রীন ইমেজের সূত্রেই চর্চায় আছেন।

শুরুর সময় থেকে এখনো পর্যন্ত নিজেকে রীতিমতো মেন্টেন করে রেখেছেন অভিনেত্রী। তিনি নিয়মিত শরীরচর্চা এবং খাদ্যাভ্যাসের মধ্যে দিয়ে দিন অতিবাহিত করেন, দেখলেই স্পষ্ট।তাঁর ভক্তদের অধিকাংশের একটাই প্রশ্ন দিদি নিজেকে কিভাবে এত সুন্দর করে রাখেন। জবাব অভিনেত্রী হেসেই দিয়ে দেন।

আরও পড়ুন -  পাচার হওয়ার আগেই, পাচারকারীকে গ্রেফতার করল মালদা রেল পুলিশ

টলিউডের পাশাপাশি ওডিয়া ইন্ডাস্ট্রিতেও নাম রয়েছে। দুই ইন্ডাস্ট্রির একাধিক হিট ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। বাংলা এবং উড়িয়া দর্শকদের মাঝে তার বিপুল পরিচিতি আছে। উল্লেখ্য, এই দুই ইন্ডাস্ট্রি ছাড়াও তামিল, তেলেগু সাথে হিন্দি ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন রচনা ব্যানার্জী। এখনকার কথা বলতে গেলে তিনি বাঙালি দর্শকদের কাছে শুধুই ‘দিদি নম্বর ১’। এখন তিনি সঞ্চালনার কাজের সাথে নিজের শাড়ির ব্যবসাও একা হাতে সামলাচ্ছেন এই অভিনেত্রী।

কর্মজীবনে সফল হলেও বিবাহিত জীবনে তিনি ততটা সফল নন। ২০০৪ সালে ওডিয়া অভিনেতা সিদ্ধার্থ মহাপাত্রের সাথে বিবাহিত জীবন শুরু করেছিলেন। খুব বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। ২০০৭ সালে আবারো নতুন করে জীবন শুরু করেছিলেন রচনা ব্যানার্জী। প্রবাল বসুর সাথেই বিয়ে হয়।

আরও পড়ুন -  খবর ইন্ডিয়া অনলাইন নিউজ পোর্টাল এর খবরের কারণে আবার খুলছে ময়নাগুড়ি প্রাণী স্বাস্থ্য কেন্দ্র

সেই সম্পর্কেও ফাটল ধরে। ২০১৬ সালে একে অপরের থেকে বিচ্ছেদ নিয়ে নেন তারা। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। একজন সিঙ্গেল ওয়ার্কিং মাদার হিসাবে এখন কাজ করার সাথে ছেলেকে বড় করছেন।

আরও পড়ুন -  Andrila Won Cancer: প্রেমিকার মন্ত্রে ক্যান্সার জয়ী ঐন্দ্রিলা

Latest News

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি।  এখন কর্মসংস্থানের বাজার খুব চাপে রয়েছে। পশ্চিমবঙ্গের শিক্ষিত যুব সমাজের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img