39 C
Kolkata
Friday, May 3, 2024

এমন সিন রয়েছে, বাচ্চাদের সামনে চালাবেন না একদম

Must Read

এখনকার সময়ে এই প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে।তারা নিজেদের সুবিধামতো করে মণের মতন ওয়েব সিরিজ দেখে নিচ্ছে, আর বলার দরকার নেই।

এখন একাধিক ওয়েব প্ল্যাটফর্ম আছে,তারা চেষ্টা করে চলেছে কি ভাবে নেট দর্শকদের ধরে রাখতে হয়।তাদের নেট দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির হচ্ছেন। সেই প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘প্রাইম শর্ট’ এগিয়ে রয়েছে।

উল্লেখ্য, এখনকার সময়ে নেট দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেজায় পছন্দ করে ফেলেছেন। রীতিমতো উপভোগ করে প্রতিটি দৃশ্য। ‘প্রাইম শর্ট’ তার নেট দর্শকদের জন্য একের পর এক নিয়ে আসছে বোল্ড ওয়েব সিরিজ, যদি একা দেখেন তবুও লাজ্জা লাগবে।

আরও পড়ুন -  সংক্রমিত ব্যক্তির মৃত্যুর সময় শ্রদ্ধার সঙ্গে শেষকৃত্য না করতে দেওয়ার ঘটনায় গভীর দুঃখ প্রকাশ উপ-রাষ্ট্রপতির

সম্প্রতি, প্রাইম শর্ট সেই রকম একটি বোল্ড সিরিজের কথা চর্চায় এসেছে আবার, তার একাধিক বোল্ড ঝলকের সূত্র নিয়ে। এখন সেই সিরিজেরই অফিসিয়াল ট্রেলার দ্বিতীয়বার ভাইরাল হতেই মিডিয়ার পাতায় চর্চিত হচ্ছে এই সিরিজটি।

আরও পড়ুন -  দেওয়াল লিখনের মধ্যে দিয়ে প্রচার শুরু করলেন মালদা বিধানসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী ভূপেন্দ্রনাথ হালদার

উল্লেখ্য, ১১ মাস আগেই প্রাইম শর্টের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল ‘মালকিন ভাবি’র অফিসিয়াল ট্রেলারটি।

এই সিরিজ অনেকে দেখে নিয়েছেন। সিরিজের গল্প এই রকম,একটি বাড়ির উপরের তলা ভাড়া নিয়েছে দুই যুবক। তারপরে বাড়ির মালকিনের ব্যবহার বদল হতে শুরু স্বামীর প্রতি। সারাদিনের কাজের পর রাতে বাড়ি ফিরে নিজের স্ত্রীকে শারীরিকভাবে সন্তুষ্ট করতে পারতেন না তার স্বামী। তার ফল বাড়ির মালিকের স্ত্রী শারীরিকভাবে আকৃষ্ট হতে থাকে ভাড়া দুই যুবকের প্রতি।

আরও পড়ুন -  হঠাৎ করে প্রচুর অর্থ পেতে পারেন এই রাশির জাতকরা

সেই সুযোগ একেবার হাতছাড়া করেননি দুই ভাড়াটিয়াও। এর পরে সমস্ত বিষয়টা বুঝতে পেরে যান স্বামী। এরপর স্বামী কি করবে? সেকথা জানতে দেখতে হবে ক্রাইম শর্টের পর্দায়। উল্লেখ্য, সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন এই সময়ের অন্যতম সাহসী অভিনেত্রী হিরাল রাধাদিয়াকেই। তাহলে দেরি না করে দেখে ফেলুন এই সিরিজ।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img