34 C
Kolkata
Friday, May 17, 2024

ওয়েব সিরিজটি শরীরের তাপমাত্রা আরও বাড়িয়ে দেবে, একলা দেখুন ভিডিওর ঝলক

Must Read

এখন এই ব্যস্ততার সময়ে মানুষের হাতে সময় একদম নেই। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে হলে যাবার মতন সময় সর্বদা থাকে না সাধারণদের।সেই জন্যই এখনকার এই প্রজন্ম ঝুঁকছে ওয়েব সিরিজের পিছনে। বাড়িতে বসে আরাম করে নিজেদের ফোনে বা টিভিতে সিনেমা কিংবা ওয়েব সিরিজ দেখাই বেশি পছন্দ করছেন।

লকডাউনের পর থেকে এই মুহূর্তে ওবেব প্ল্যাটফর্মগুলির দর্শক সংখ্যা হু হু করে বেড়ে চলেছে।সেক্ষেত্রে নিজেদের দর্শকদের মন রাখতে ওয়েব প্ল্যাটফর্মগুলিও একের পর এক বোল্ড ওয়েব সিরিজ নিয়ে হাজির হচ্ছে।

আরও পড়ুন -  Web Series: এই ওয়েব সিরিজে অন্তরঙ্গ দৃশ্যে ভর্তি, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

সেই প্লাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ প্রথম সারি। সম্প্রতি,সেই প্ল্যাটফর্মেরই একটি সিরিজের কিছু বোল্ড ঝলক ভাইরাল। সেই কথা নিয়ে এখন চর্চায় আছে, ‘জালেবি বাই’।

উল্লুর এই জনপ্রিয় ওয়েব সিরিজ ‘জালেবি বাই’। ৩’টি সিরিজই বেজায় জনপ্রিয় বর্তমান নেট দর্শকদের কাছে। সিরিজের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় ঋদ্ধিমা তিওয়ারিকে। নেট ভক্তদের কাছে পর্দার সাহসী অভিনেত্রী হিসেবেই বিপুল পরিচিতি পেয়ে গেছেন। বোল্ড জালেবি বাইয়ের চরিত্রে তার অভিনয় রীতিমতো উষ্ণতা আরও বাড়িয়ে দিয়েছে নেট ভক্তদের কাছে। এখন সেই দেখে ঘাম ঝরছে নেট ভক্তদের। ভুলেও এই সিরিজের কোনো দৃশ্য পরিবারের সদস্যদের সামনে কখনোই চালাবেন না। চালালে লজ্জার সীমা থাকবে না।

আরও পড়ুন -  হট ডান্স নম্ভ্রতা মাল্লার, সাদা লেহেঙ্গায় এই স্টাইলে, ঘুম উড়বে রাতের ভিডিও দেখলে, Video Watch

এই ওয়েব সিরিজের গল্প এই রকম, সিরিজে ঋদ্ধিমা তিওয়ারি একজন লোভী মহিলা, তিনি টাকার জন্য সব কিছু করতে পারেন। সেক্ষেত্রে টাকার জন্য পর্দায় যেকোনো যার সাথে জালেবি ভাবিকে শারীরিক সম্পর্কে জড়াতে দেখা গেছে।

যেমন- দেওর, শ্বশুর এবং জামাইবাবু সকলের সাথেই শারীরিক সম্পর্কে জড়িয়েছেন সিরিজের পর্দায়। উল্লেখ্য, এই সিরিজে অভিনেত্রীকে একাধিক দৃশ্যে প্রয়োজনের থেকে অতিরিক্ত বোল্ড হতে দেখা গেছে। সেইসমস্ত দৃশ্য দেখলে লজ্জা লাগবে।এখন সেইসমস্ত দৃশ্যেরই কিছু ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। তার সূত্র নিয়ে কথা চলছে,পর্দার জালেবি ভাবি মানে ঋদ্ধিমা তিওয়ারি। উল্লেখ্য, এখন প্রজন্মের মধ্যে নেহাতই অপরিচিত নন অভিনেত্রী। ঋদ্ধিমা তিওয়ারির সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সব কিছু আলোর মতন পরিষ্কার হয়ে যাবে।

আরও পড়ুন -  শরীর খেলায় মত্ত হলেন বিয়ের রাতে স্বামী ও স্ত্রী, ভুল করে বাড়ির বাচ্চাদের সামনে একদম দেখবেন না

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img