38 C
Kolkata
Friday, May 3, 2024

Video: নাচের সময়ে কুর্তির বোতাম খুলে এই ভঙ্গি দেখালেন মুসকান বেবি, বাচ্চাদের সামনে একে বারে দেখা যাবে না

Must Read

বর্তমানে হরিয়ানভি নাচের দুনিয়ায় মুসকান বেবি উল্লেখযোগ্য একটি নাম। এখন নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে দারুন একটি হাতিয়ার। এর মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভা সবার সামনে অতি সহজে তুলে ধরা যায়। আবার পুরনো প্রজন্মের মানুষদের ধ্যান ধারণা হচ্ছে এই মুঠোফোনই নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার প্রধান কারণ।

আপনি যদি একটু ভাবেন, এই মুঠোফোনের সাহায্যে বাড়িতে বসে সৎ পথে রোজগার করার একটা উপায়। শুধু তাই নয়, নিজের প্রতিভাকেও প্রকাশ করা যায় খুব সহজে। এখন বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন -  রূপে মুগ্ধ ক্যপ্টেন কোহলি, শুরু করলেন নাচ ! রইলো ভিডিও, কার জন্য নাচ করলেন ?

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হচ্ছে প্রতি মুহূর্তে। আগের সময়ে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো টেলিভিশনের মাধ্যমে। বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও, পরে বাড়িতে বসে আয়েশ করে দেখা যায় youtube এর মাধ্যমে। বর্তমানে অন্যান্য গানের সাথেও এই ধরনের হারিয়ানভি গানের বেশ চাহিদা রয়েছে। সেই গানের তালে নাচতে ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মাধ্যম রয়েছে। যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে পৌঁছে যায়। আপনাদের মনে আছে, রানাঘাটে রানু মণ্ডল, ‘বাদাম বাদাম’ গানে বিখ্যাত হওয়া। বাদাম কাকু প্রত্যেকেই এইভাবেই মানুষের সামনে এই ভাবে পৌঁছে গিয়েছিলেন।

আরও পড়ুন -  Cyclone Update: তোলপাড় দুই সাগরে, সাইক্লোন কোথায় তৈরি হবে? লেটেস্ট আপডেট

এবার আপনিও যদি চান আপনার প্রতিভাকে সবার সামনে ছড়িয়ে দিতে, তাহলে সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করুন। আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা করতে হবে না। সম্প্রতি মানুষের মধ্যে হরিয়ানভি নাচ দেখার বেশি উৎসাহ চোখে পড়ছে এখন।

আরও পড়ুন -  মাধুরী দীক্ষিতকে টেক্কা, ‘দেবদাস’এর গানে মঞ্চ কাঁপালেন এই নৃত্যশিল্পী, DANCE VIDEO

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হলো। ভিডিওটাতে দেখা গেছে, অসাধারণ কায়দায় নিজের নাচ পরিবেশন করেছেন সকলের প্রিয় নাচের শিল্পী মুসকান বেবি। ‘বাস এক কো কুনওয়ারা রাখা‘ গানের তালে দুর্দান্ত ভঙ্গিতে নাচ দেখালেন এই শিল্পী।

সেই অসাধারণ নাচ দেখে প্রত্যেকের মুখের মধ্যে হাসির ছাপ পড়েছে। রাথিওয়াস জাট গুরুগ্রামে আয়োজিত একটি অনুষ্ঠানে নাচের ভিডিওটি সকলের কাছে পৌঁছে গিয়েছে। ASR মিউজিক নামের ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সকলের সামনে পৌঁছে গেছে।

ট্যাগঃ
হরিয়ানভি ডান্স ভিডিও, মুসকান বেবি, ভাইরাল ভিডিও

Latest News

Weather: ঝেঁপে বৃষ্টি কবে, ৩ জেলায় হতে পারে কালবৈশাখী ঝড়, তাতে অস্বস্তি কমবে!

Weather: ঝেঁপে বৃষ্টি কবে, ৩ জেলায় হতে পারে কালবৈশাখী ঝড়, তাতে অস্বস্তি কমবে! গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img