35 C
Kolkata
Monday, April 29, 2024

মাধুরী দীক্ষিতকে টেক্কা, ‘দেবদাস’এর গানে মঞ্চ কাঁপালেন এই নৃত্যশিল্পী, DANCE VIDEO

Must Read

সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন।

প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

আরও পড়ুন -  Pawan Singh New Song: সুপারস্টার পবন সিংয়ের নতুন গান ইন্টারনেটে ভাইরাল, পবন ও শিল্পী রাজের নতুন চমক

সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী নিজের বেলি ডান্সের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘শানেল্লি বেল’ নামের ইউটিউব চ্যানেল থেকে ১ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে। এই ভিডিওটি পৌঁছে গিয়েছে বহু মানুষের কাছে। পছন্দও করেছেন অনেকে। ভিডিওতে এই যুবতীকে শাহরুখ খান, ঐশ্বর্য রাই বচ্চন এবং মাধুরী দীক্ষিত অভিনীত ২০০২ সালের অন্যতম ব্লকবাস্টার হিট ছবি ‘দেবদাস’এর হিট গান ‘মার ডালা’র তালেই দুর্দান্ত নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  আর্থিক সাহায্য চেয়ে কটাক্ষের শিকার রিয়া চক্রবর্তী, অসুস্থ শিশুর জন্য

পর্দায় এই গানের তালে দেখা গিয়েছিল মাধুরী দীক্ষিতকে। সম্প্রতি নিজের নাচের সূত্র ধরে তিনি যে অভিনেত্রীকে রীতিমতো টক্কর দিয়েছেন, তা মানছেন নেটজনতার একাংশ। ভিডিওটি বানানোর সময় উপযুক্ত নাচ পোশাকেই ছিলেন তিনি। তিনি যে একজন দক্ষ বেলি ডান্স শিল্পী সেকথা অবশ্য তার নাচ দেখলেই স্পষ্ট হয়। এই ধরনের নাচের ভিডিও বানাতে তিনি যে যথেষ্ট সাবলীল, তা তার ইউটিউব চ্যানেলে চোখ রাখলেই বোঝা যাবে।

আরও পড়ুন -  Madan-Tiyasha: প্রমাণ করে দিলেন মদন-তিয়াশা, কি সম্পর্ক?

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img