30 C
Kolkata
Thursday, May 16, 2024

সুন্দরী যুবতী টেক্কা দিলেন রবীনা ট্যান্ডনকে, ‘মহড়া’ গানে ভিজে শাড়িতে নাচলেন, VIRAL

Must Read

সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তাতে তিনি সফল হন।

আরও পড়ুন -  Bollywood: বলি অভিনেত্রী গ্রেপ্তার, অনৈতিক কাজ মডেলদের দিয়ে

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি তেমনি এক যুবতী পল্লবী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে।  তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। নাচের কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের একাংশের।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে পল্লবীকে বলিউডের ব্লকবাস্টার হিট ছবি ‘মহড়া’র গানের তালেই দেখা গিয়েছে। তিনি হিট গান ‘টিপ টিপ বর্ষা পানি’র তালেই খোলা ছাদে ভিজে শাড়িতে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। বৃষ্টির উপস্থিতি না থাকলেও জল ছিটিয়েই তৈরি করে নিয়েছিলেন আমেজ। সেই কথা এই ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  প্রতিবন্ধী যুবতীর ‘জাওয়ান’এর গানে দুর্দান্ত নৃত্য দেখালেন, চারিদিক থেকে প্রশংসা (Dance Video)

উল্লেখ্য, গানের তালে পর্দায় দেখা মিলেছিল রবিনা ট্যান্ডন এবং অক্ষয় কুমারের। সেইসময় তাদের অভিনীত ছবির এই গান রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল সাধারণের মাঝে, যার রেশ আজও রয়েছে দর্শকদের মধ্যে। সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ভিডিওটি একবছর আগে ‘রিদিমিক স্কোয়ার্ড’ নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। এই মুহূর্তে যা দেখে ফেলেছেন ৭৪ হাজারেরও বেশি মানুষ।

আরও পড়ুন -  ভোট প্রচারের শেষ মুহূর্তে

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img