38 C
Kolkata
Saturday, May 18, 2024

প্রতিবন্ধী যুবতীর ‘জাওয়ান’এর গানে দুর্দান্ত নৃত্য দেখালেন, চারিদিক থেকে প্রশংসা (Dance Video)

Must Read

এখনকার দিনে ছোট থেকে বড় সকলের সামনে বিনোদনের গুরুত্বপূর্ণ মাধ্যম সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ায় তাদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটিয়ে দেন প্রায় অধিকাংশ মানুষ। সোশ্যাল মিডিয়াও এক্ষেত্রে নিরাশ করে না নেটদর্শকদের।

রোজ প্রতিমুহূর্তে বহু বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির হন। বর্তমানে তেমনি এক বিনোদনমূলক নাচের ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে।

অনেকেই রয়েছেন যারা শুধুমাত্র মনের জোরেই নিজেদের জীবনকে এগিয়ে নিয়ে চলেছেন। ছোট ছোট খুঁত তাদের জীবন শক্তিকে বাধা দিতে পারে না। সম্প্রতি সেই রকম এক যুবতীর খোঁজ পাওয়া গেছে। নাম সুস্মিতা চক্রবর্তী। তিনি শারীরিকভাবে কিছুটা প্রতিবন্ধী হলেও মানসিকভাবে সুস্থ।

সাম্প্রতিক ঝলকের সূত্র নিয়ে আবারোও প্রমাণ করে দিয়েছেন। সুস্মিতা চক্রবর্তী একজন দক্ষ নৃত্যশিল্পী। তার একাধিক ঝলক সোশ্যাল মিডিয়ার পাতাতেই আছে।

আরও পড়ুন -  নাচ হোক তো এরকম, এই তরুণীর নাচের জাদু দেখুন আর চেয়ে থাকুন

চলতি মাসের ৭ তারিখেই মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের ‘জাওয়ান’। মুক্তি পেয়েছে ছবির একাধিক গান। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে সুস্মিতা ‘জাওয়ান’এর অন্যতম জনপ্রিয় গান ‘চালেয়া’র তালেই তাল মিলালেন।

আরও পড়ুন -  নেটজগতে আরও পারদ চড়ালেন এই সুন্দরী যুবতী, ‘টিপ টিপ বর্ষা পানি’ গানে, ভিডিও দেখে নেটদর্শকরা ‘উফ’ বলছেন-DANCE VIDEO

পর্দায় তার সাথে দেখা গিয়েছে দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী নয়নতারাকে। উল্লেখ্য, সুস্মিতার একটি পা ছোট স্বাভাবিকের তুলনায়। সেই জন্যই প্রস্টেটিক পা লাগিয়েই নিজের নাচ চালিয়ে যাচ্ছেন তিনি। মনের ইচ্ছেটাই আসল, তিনি বারবার নিজের নাচ দিয়েই প্রমাণ করে দিয়েছেন। তার এই জীবনী শক্তির প্রশংসায় প্রতিমুহূর্তে নেটদর্শকরা অধিকাংশই করে থাকেন। সেই সব কথা সাম্প্রতিক ঝলকের কমেন্টবক্সেই আছে।

আরও পড়ুন -  Smoking: বদঅভ্যাস ছাড়ার কৌশল ধূমপানের

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img