34 C
Kolkata
Monday, May 6, 2024

Nidhi Shah: সংসারী পুত্রবধূ বাথরুমে ফটোশ্যুট, এই ছবি দেখে মানুষ অবাক

Must Read

Nidhi Shah: সংসারী পুত্রবধূ বাথরুমে ফটোশ্যুট, এই ছবি দেখে মানুষ অবাক।

এখন হিন্দি টেলিভিশন জগৎ-এর পরিচিত নাম নিধি শাহ। ২৪ বছর বয়সী এই অভিনেত্রী ২০১৩ সালেই নিজের অভিনয় জীবন শুরু করেন। তবে টেলিভিশন জগৎ-এ পা রেখেছিলেন তারও দু’বছর পর ২০১৬ সালে। মুম্বাই নিবাসী এই অভিনেত্রী যথেষ্ট আকর্ষণীয়, সেকথা তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন -  রুপা ভট্টাচার্য কেন বিজেপিতে যোগদান করেছিলেন, দীলিপ ঘোষকে স্পষ্ট উত্তর দিয়ে দল ছাড়লেন

তিনি অভিনয়ের পাশাপাশি বহু ডিজিটাল বিজ্ঞাপনেও কাজ করেন। পরিবারের সাথে সময় কাটাতেও পছন্দ করেন। একাধিক ঝলক তার নেটমাধ্যমে আছে।

অভিনেত্রী হিসাবে নেটদুনিয়ায় তার সক্রিয়তা যথেষ্ট বেশি। প্রায়ই নিজের কাজের একাধিক ঝলকও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেন। টেলিভিশন ভক্তদের সাথে নেটজনতার মাঝেও তার পরিচিতি দারুন। সম্প্রতি নিজের ডিজাইনার ট্রাডিশনাল লুককে কেন্দ্র করেই সোশ্যাল মিডিয়ার পাতায় ঊর্ধ্বগতিতে ছড়িয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Monalisa: ফুলশয্যা ক্যামেরার সামনেই, ঝুমা বৌদি বিয়ে করেন ‘বিগ বসে’, কেন?

সাম্প্রতিক ঝলকে নিধি দুধ সাদা ডিজাইনার নেটের শাড়িতেই ক্যামেরার সামনে হাজির ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Nidhi Shah (@nidz_20)

পরেছিলেন স্লিভলেস ডিপ ফ্রন্ট এবং ব্যাক কাটিং মানানসই ব্লাউজও। খোলা হেয়ার স্টাইলে, নিউড গ্লসি মেকাপ করেছিলেন। চোখের ভাব ভঙ্গি আবেদনের ছাপ ছিল স্পষ্ট। এদিন অভিনেত্রী খুব সম্ভবত কোন অনুষ্ঠানেই এই সাজে উপস্থিত হয়েছিলেন।

আরও পড়ুন -  Deepika Padukone: দীপিকা পাডুকোন কালো গাউনে নজর কাড়লেন অস্কার মঞ্চে, ঘাড়ের ট্যাটুও এড়ালো না

মিরর সেলফি তোলার সাথে বাথরুমের বাথটবের উপর বসেও দিয়েছিলেন পোজ। বলাই বাহুল্য, অভিনেত্রীর এই দিনের একাধিক ঝলক এই মুহূর্তে ভাইরাল একাংশের মাঝে। রূপে মুগ্ধ নেটভক্তরা। তার ঝলক রয়েছে কমেন্টবক্সেই।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img