31 C
Kolkata
Saturday, May 4, 2024

Monalisa: ফুলশয্যা ক্যামেরার সামনেই, ঝুমা বৌদি বিয়ে করেন ‘বিগ বসে’, কেন?

Must Read

মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম মোনালিসা। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরু।

 বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। অভিনয়ের পাশাপাশি ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসারও করছেন। তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

ভোজপুরি ছবি ‘দুলহা আলবেলা’র সেটেই তাদের প্রথম আলাপ হয়েছিল। ধীরে ধীরে সম্পর্কও এগিয়েছিল তাদের। বিয়ের আগে বেশ কয়েকবছর একসাথে লিভইন সম্পর্কে ছিলেন। বিগবস সিজন ১০’ এর সেটেই একে অপরের সাথে সাত পাক ঘুরেছিলেন মোনালিসা-বিক্রান্ত। খুব শীঘ্রই বিয়ের ছয়বছর পার করবেন তারা।

আরও পড়ুন -  স্বামীর হাত ধরে মুম্বাইয়ে ফিরলেন রাঙা নতুন বউ ক্যাট

 রিয়েল লাইফ জুটি হিসেবেও দর্শকদের হট ফেভারিট মোনালিসা-বিক্রান্ত। বিগবসের সেটে বিয়ে নিয়ে কম কথা শুনতে হয়নি এই তারকা জুটিকে। সাক্ষাৎকারে এই প্রসঙ্গে স্পষ্ট জবাব দিয়েছিলেন মোনালিসা নিজেই।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

অভিনেত্রী জানিয়েছিলেন , শুরু থেকেই তার সাথে বিক্রান্তের সম্পর্ক নিয়ে কম কথা শুনতে হয়নি তাকে।  বিগবসের সেটে প্রবেশ করার আগেও নানা কথা শুনতে হয়েছিল তাকে। কোনোদিনই সেই সমস্ত বিষয়কে পাত্তা দেননি তারা। কারণ একে অপরের প্রতি বিশ্বাস ছিল। পাশাপাশি তিনি এও জানিয়েছিলেন , সম্পর্কে যাওয়ার কিছু সময়ের মধ্যেই বিক্রান্তের সাথে বাড়ির লোকের সাথে আলাপ করিয়ে দিয়েছিলেন।

তিনি জানিয়েছিলেন, বিয়ে নিয়ে বিগবসের নির্মাতাদের সাথে তার কোনো কথাই হয়নি। তারা বিক্রান্তের সাথেই এই বিষয় নিয়ে আলোচনা করেছিলেন। সেই সময় বিক্রান্ত জানিয়েছিলেন , তারা বিয়ের প্রস্তুতি নিজেদের মত করেই নিচ্ছেন। বিগবসের সেটে মোনালিসাকে বিয়ে করতে তার কোনো আপত্তি নেই। তারপরেই বিগবসের ঘরে বিয়ে হয় তাদের। সেই নিয়ে বিতর্ক তৈরি হয়েছিলো। বিয়ের জন্য তারা টাকাও পেয়েছিলেন, এমন কথাও শোনা গিয়েছিল। কিন্তু মোনালিসা স্পষ্ট জানিয়েছিলেন, সেটে বিয়ের জন্য চ্যানেল কতৃপক্ষের কাছ থেকে কোনো টাকা নেওয়া হয়নি।

আরও পড়ুন -  সাপের কামড়ে মৃত্যু হলো এক দিনমজুরের

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img