29 C
Kolkata
Tuesday, May 14, 2024

ভোট প্রচারের শেষ মুহূর্তে

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ   বাঁকুড়া জেলার বারোটি বিধানসভার ভোট একদিন পরেই। ভোট প্রচারের শেষ মুহূর্তে জমজমাট সারা জেলা। বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা তাদের নিজের নিজের এলাকায় ভোট প্রচারে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নাওয়া খাওয়া ভুলে বেরিয়ে পড়েছেন। কখনো মন্দিরে, কখনো মসজিদে,কখনো হরিনাম সংকীর্তনের আখড়ায়, কখনো সাধারণ মানুষের সাথে, কখনো শিশুকোলে নিয়ে আবার কখনো গুরুজনদের প্রণাম জানিয়ে ভোট প্রার্থনা করলেন প্রার্থীরা।

আরও পড়ুন -  জনপ্রিয় নায়ক রুবেল দাসের ভেঙে গিয়েছে পায়ের গোড়ালি, বড়সড় দুর্ঘটনা

সোনামুখী বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী শ্যামল সাঁতরা সারাদিন চষে বেড়ালেন তার এলাকায়। অন্যদিকে দক্ষিণ বাঁকুড়ার তালডাংরা বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী অরূপ চক্রবর্তী প্রচন্ড রোদ কে উপেক্ষা করে তার বিধানসভা এলাকার ভোটারদের কাছে হাজির হলেন। দুটো মহা মিছিল করলেন দলীয় কর্মীদের নিয়ে। একটি তালডাংরা বাজারে অন্যটি তালডাংরার পাঁচমুড়ায়।

এছাড়া গ্রামে গ্রামে গিয়ে মানুষের কাছে ভোট ভিক্ষা চাইলেন এবং আবেদন জানালেন আগামী পাঁচ বছর আমাকে ভোটে জিতিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দেওয়ার জন্য। উল্লেখ্য বিগত পঞ্চায়েত নির্বাচনের পর তিমি বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতির পদ অলংকৃত করেছিলেন পাঁচ বছর ধরে। ফলে সারা জেলার এলাকা তার নখদর্পণে। এক প্রশ্নের উত্তরে অরূপ চক্রবর্তী বলেন, জয় আমাদের নিশ্চিত মানুষ আমাদের পাশে আছেন। প্রচারে বেরিয়ে মানুষের যে সাহায্য-সহযোগিতা ও স্বতস্ফূর্ততা লক্ষ্য করছি তাতেই বুঝিয়ে দিচ্ছে জয়ী আমরাই। তবুও অপেক্ষা করতে হবে আগামী ২রা মে পর্যন্ত। অন্যদিকে পিছিয়ে নেই জেলার বিজেপি প্রার্থীরা তারাও সারাদিন চষে বেড়ালেন নিজ নিজ এলাকায়। এছাড়া বামফ্রন্টের প্রার্থীরাও তাদের পুরানো জমি উদ্ধারে ঝাঁপিয়ে পড়লেন। সকলেই জয়ের আশাবাদী। এখন দেখার জনগন কি রায় দেন। তার দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

আরও পড়ুন -  দলীয় প্রচারের সাথে সাথে দোল খেলায় মাতলেন বিজেপির প্রার্থী অগ্নীমিত্রা পাল

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img