34 C
Kolkata
Sunday, May 19, 2024

জনপ্রিয় নায়ক রুবেল দাসের ভেঙে গিয়েছে পায়ের গোড়ালি, বড়সড় দুর্ঘটনা

Must Read

বউ পর্ণাকে নিয়ে সব রাগ।হিংসা মনের মধ্যে।ভয় ভয় থাকে এই বুঝি বাবু বউয়ের হয়ে গেল। দুষ্টু মিষ্টি পারিবারিক গল্প হল নিম ফুলের মধু।

প্রধান চরিত্রে আছেন রুবেল দাস সাথে পল্লবী শর্মা। গল্পে এখন দেখানো হচ্ছে বাবু চাকরি হারিয়েছে। গুজরাটে একটা কাজ পেলেও বউ ছলে বলে কৌশলে কলকাতায় একটা শাড়ির ব্যবসা করে দেয়।

তারা এখন সপরিবারে শাড়ির ব্যবসা নিয়ে করছে। গল্পের মধ্যে প্রতিদিন সংসারে টুকটাক অশান্তি হয়ে থাকে। একটা ভালো সংখ্যক দর্শক জুটিয়ে নিয়েছে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকটি। এই অবস্থায় ঘটে দুর্ঘটনা। এবার সেই দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন গল্পের বাবু মানে রুবেল দাস (Rubel Das)।

আরও পড়ুন -  Bay Leaf: তেজপাতা চুল পড়া বন্ধ করে

এখন রুবেল প্রেম করছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের সাথে। এদিন অভিনেত্রী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে রুবেল দাসের একটি ছবি পোস্ট করে লেখেন, “তুমি আমার সাহসী ছেলে। আমার বিশ্বাস তুমি সুস্থ হয়ে উঠবে তাড়াতাড়ি। তুমি ভাল তাই তোমার সঙ্গে কোনও খারাপ হতে পারে না। শুধু কয়েকটি দিনের অপেক্ষা। তোমায় ভালবাসি বাবাই। সব সময় রয়েছি তোমার পাশে। শীঘ্রই সুস্থ হয়ে ওঠো।”

হঠাৎ কি হয়েছে অভিনেতা রুবেল দাসের? সূত্রের খবর, শ্যুটিং চলাকালীন আহত হয়েছেন।তার পায়ের গোড়ালি ভেঙে গিয়েছে। সিরিয়ালে মারপিটের দৃশ্যে শুটিং চলাকালীন বাস থেকে লাফানোর একটি শট দিতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে যায়। তিনি যার উপরে লাফ দিয়েছিলেন সেই জায়গাটা উঁচুনিচু ছিল, বুঝতে না পেরে পা ঘুরে পড়ে গিয়েছেন।এখন পায়ে প্লাস্টার করা হয়েছে।

আরও পড়ুন -  Rishabh Pant: এক পায়ে ক্লাচ হাতে হাঁটছেন ঋষভ পন্থ, ক্রিকেট বিশেষজ্ঞরা কি মনে করছেন?

এখন শ্যুটিং বন্ধ রুবেলের।অভিনেতা বাথরুম পর্যন্ত যেতে পারছেন না। এমনকি দাঁড়াতে পর্যন্ত পারছেন না বলে দাবি শ্বেতা ভট্টাচার্যের।

এখন কি হবে নিম ফুলের মধু ধারাবাহিকের? শ্যুটিং বন্ধ থাকবে নাকি রুবেল দাসের বাড়ি থেকে শ্যুটিং হবে জানা যাচ্ছে না। বারাসাতের বাড়িতেই আছেন অভিনেতা রুবেল দাস। আপাতত এই খবর।

আরও পড়ুন -  Russia: চীনে বৃহত্তম তেল সরবরাহকারী রাশিয়া, সৌদিকে ছাড়িয়ে

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img