29 C
Kolkata
Tuesday, May 14, 2024

জামরিকুড়ি ও নতুনপাড়া গ্রামে নির্বাচনী প্রচার করলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায়

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ
সালানপুর ব্লকের দেন্দুয়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত জামরিকুড়ি ও নতুনপাড়া গ্রামে নির্বাচনীর প্রচার করলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী বিধান উপাধ্যায়।
এদিন তিনি পাঁয়ে হেঁটে বাড়ি বাড়ি গিয়ে গ্রামের মানুষকে আবেদন করেন উন্নয়ন সঙ্গে থেকে তৃতীয় বার তৃণমূল কংগ্রেসকে ভোট দিয়ে নবান্নে দিদির সরকার গঠন করার।

আরও পড়ুন -  সবুজ মেরুন জয় পেলো না

এদিন তিনি আরো বলেন, সাধারণ মানুষের স্বার্থে তৃণমূল কংগ্রেসের সরকার প্রচুর কাজ করেছে,জন্ম থেকে মৃত্যু পর্যন্ত রাজ্য সরকারের প্রকল্পের মাধ্যমে মানুষ উপকৃত। তাই তার বিশ্বাস মানুষ উন্নয়নকে দেখে ভোট দিবে। আর পশ্চিমবঙ্গে একমাত্র উন্নয়ন করতে পারবে তৃণমূল।
তাছাড়া এদিন নির্বাচনী প্রচারে উপস্থিত ছিলেন, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মহম্মদ আরমান, ব্লকের সাধারণ সম্পাদক ভোলা সিং, কল্যানেশ্বরী আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের সভাপতি বুড়া খান, পঞ্চায়েতের উপ প্রধান রঞ্জন দত্ত, সদস্য রেখা মল্লিক, যুব তৃণমূল কংগ্রেসের জেলা সম্পাদক রাজা খান, তৃণমূল কংগ্রেসের নেতা বিল্টু সাউ, বাবাই ঘোষাল ও যুব নেতা বিজয় সিং সহ আরো অনেকে।

আরও পড়ুন -  Abhishek Banerjee: ধুপগুড়িতে কর্মীসভায় বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img